শুটিংয়ের মাঝেই বোমা বিস্ফোরণ! চোট পাওয়া নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত

বাংলাহান্ট ডেস্ক: শুটিং করতে গিয়ে বোমা বিষ্ফোরণে গুরুতর আহত অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। একটি কন্নড় ছবির শুটিংয়ের সময়ে একটি দৃশ্যে নাকি হঠাৎ করেই বোমা ফেটে যায়। আর তাতেই মুখে, হাতে, কনুইতে মারাত্মক চোট পান সঞ্জু বাবা। বুধবার থেকে এমন খবরে শোরগোল পড়ে গিয়েছে বলিপাড়ায়। এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত।

বুধবার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নীরবতা ভাঙেন অভিনেতা। আহত হওয়ার গুঞ্জন উড়িয়ে একটি টুইটে তিনি লেখেন, ‘খবর ছড়িয়েছে যে আমি আহত হয়েছি। আমি সবাইকে জানাতে চাই যে ওই খবরগুলো ভিত্তিহীন। ঈশ্বরের আশীর্বাদে আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমি কেডি ছবির শুটিং করছি, আর আমার দৃশ্যগুলো খুবই সতর্কতার সঙ্গে শুট করছে ছবির টিম। যারা আমার জন্য চিন্তা করছিলেন সকলকে আমার কৃতজ্ঞতা জানাই’।

sanjay dutt

বুধবার শোনা গিয়েছিল শুটিং সেটে বিষ্ফোরণের কথা। বেঙ্গালুরুর মাগাড়ি রোড এলাকায় শুটিং চলছিল ‘কেডি দ্য ডেভিল ছবির’। উপস্থিত ছিলেন ফাইট মাস্টার ডক্টর রবি বর্মা। সে সময়েই নাকি ফেটে যায় বোমাটি। তড়িঘড়ি চিকিৎসা শুরু হয় অভিনেতার। শুটিংও বন্ধ করে দেওয়া হয়েছে বলে শোনা গিয়েছিল।

প্রসঙ্গত, কেডি ছবিতে আবারো খলনায়কের চরিত্রে দেখা যাবে সঞ্জয়কে। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন ধ্রুব সারজা। সঞ্জয় ছাড়াও আরো এক বলিউড তারকাকে দেখা যাবে এই ছবিতে। তিনি হলেন শিল্পা শেট্টি। কেডি ছবিটি পরিচালনা করছেন প্রেম।

এর আগে কেজিএফ চ্যাপ্টার ২ তে সঞ্জয় অভিনীত অধীরা চরিত্রটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল। খলনায়ক হিসাবে সঞ্জয়কে নতুন রূপে পেয়েছিল দর্শকরা। ক্যানসার নিয়েই কেজিএফ ২ এর শুটিং সেরেছিলেন তিনি। ব্লকবাস্টার হিট হয়েছিল কেজিএফ চ্যাপ্টার ২। এবার ফের এক কন্নড় ছবিতে দেখা মিলবে সঞ্জয়ের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর