লাল বেনারসী নয়, ছাই রঙা শাড়িতে সেজে বিয়ের পিঁড়িতে ‘ফড়িং’য়ের মা! ভাইরাল শাঁওলির শুভ সূচনার ছবি

   

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের মরশুম পড়তে না পড়তেই টলিপাড়ায় বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়লেন ‘আলতা ফড়িং’ (Alta Foring) খ‍্যাত অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ‍্যায় (Saoli Chatterjee)। ২৬ নভেম্ব‍র ধুমধাম করেই বিয়ে সারলেন তিনি। পাত্রের নাম প্রতীক দত্ত। স্বামীর পাশে হাসিমুখে দাঁড়িয়ে তোলা একটি ছবি শেয়ার করে শুভ সূচনার কথা ঘোষনা করেছেন শাঁওলি।

তবে ছবি দেখে মনে হচ্ছে, বেশ ছকভাঙা বিয়ে করেছেন তাঁরা। প্রথামতো লাল বেনারসীর বদলে ছাই ও সোনালি রঙের শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। গয়নারও আধিক‍্য ছিল না তেমন। পাশে প্রতীককেও দেখা গেল ছাই রঙা পাঞ্জাবি আর ঘিয়ে ধুতিতে। গলায় সাদা, গোলাপি রঙের গোলাপের মালা, নজর কাড়ল শাঁওলির সিঁথি ভর্তি সিঁদুর।

Saoli chatterjee
ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘তাহলে শুরু করা যাক’। সম্প্রতি কিছুদিন ধরে সোশ‍্যাল মিডিয়ায় একের পর এক আইবুড়ো ভাত খাওয়ার ছবি শেয়ার করছিলেন শাঁওলি। সংবাদ মাধ‍্যমের কাছেও ফাঁস করেছিলেন সুখবরটা। অবশেষে শুভকাজটা সেরেই ফেললেন ফড়িংয়ের মা।

আলতা ফড়িং সিরিয়ালের দৌলতে জনপ্রিয়তার চূড়ায় উঠলেও থিয়েটার, বড়পর্দা, ডিজিটাল মাধ‍্যমেও কাজ করেছেন শাঁওলি। দীর্ঘদিন ধরে থিয়েটার জগতের সঙ্গে যুক্ত তিনি। একাধিক বাংলা ছবিতে কাজ করেছেন। পাশাপাশি ‘রহস‍্য রোমাঞ্চ’ সিরিজেও দেখা গিয়েছিল তাঁকে।

Saoli alta foring
থিয়েটারের দৌলতেই জীবনসঙ্গীর সঙ্গে আলাপ শাঁওলির। তিনি নিজেই জানিয়েছিলেন, ২০১৩ সালে একটি নাটকে কাজ করার সময়ে আলাপ হয়েছিল দুজনের। প্রেম অবশ‍্য তখনি শুরু হয়নি। প্রতীক কাজ করেন পোস্ট অফিসে। কিন্তু অভিনয় জগতের সঙ্গে তিনিও ওতপ্রোত ভাবে জড়িত।

অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ‘মন্দার’ সিরিজের চিত্রনাট‍্য লিখেছিলেন তিনিই। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত বল্লভপুরের রূপকথা ছবির সঙ্গেও যুক্ত ছিলেন প্রতীক। দুজনের বিয়েতে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির একাধিক সদস‍্যরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর