একটা বিজ্ঞাপন করেই শখ মিটে গেল, মায়ের সঙ্গে আর কাজ করতে চান না সারা আলি খান

বাংলাহান্ট ডেস্ক: বছর কয়েক হয়েছে বলিউডে পা রেখেছেন সারা আলি খান (sara ali khan)। এর মধ‍্যেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। একটি ছবির শুটিংয়ের সঙ্গে সঙ্গে পরবর্তী ছবির ঘোষনাও সেরে ফেলেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের (amrita singh) কন‍্যা। বাবা মা দুজনেই দীর্ঘদিন ধরে বলিউড ইন্ডাস্ট্রির সদস‍্য। অমৃতা এখন আর তেমন অভিনয় না করলেও মেয়ের সঙ্গে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন।

   

কিন্তু অতটুকুতে কি আর মন ভরে সারা অনুরাগীদের? স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, বড়পর্দায় কি কখনো দেখা যাবে মা মেয়ের জুটিকে? উত্তর মিলেছে খোদ সারার থেকেই। সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি জানান, সম্ভবত অমৃতা তাঁর সঙ্গে কাজ করতে চাইবেন না। উপরন্তু তিনি নিজেই চাইবেন না যে মা তাঁর সঙ্গে অভিনয় করুন।


কেন? সারার যুক্তি, অমৃতা ও তিনি যদি একসঙ্গে শট দেন তাহলে মেয়েকে যাতে সবসময় সুন্দর লাগে সেদিকেই নজর থাকবে অমৃতার। কারণ তিনি মা। সারার মুখে একটি চুল পড়লেও সঙ্গে সঙ্গে ক‍্যামেরা বন্ধ করতে বলে আগে মেয়ের চুল ঠিক করবেন। এই পরিস্থিতিতে পড়ার থেকে একসঙ্গে কাজ না করাই ভাল বলে মনে করেন সারা।

ছোট থেকেই মা অন্ত প্রাণ সারা। মেয়েরা সাধারনত বাবারই বেশি কাছের হয়। কিন্তু সারার ক্ষেত্রে তা উলটো। অমৃতাকে ঘিরেই তাঁর গোটা জগৎটা। তাই ভবিষ‍্যতে নিজের সংসার করলেও মায়ের দিকটা আগে দেখে তারপরেই বাকিটা ভাববেন সারা। এমনকি কোথাও যাওয়ার আগে মা ই তাঁর পোশাকের সঙ্গে মিলিয়ে চুড়ি খুঁজে দেন বলে জানান অভিনেত্রী।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে মায়ের সঙ্গে নিজের সম্পর্কের রসায়নের কথা তুলে ধরেন সারা। তাঁর কথায়, “আমার ক্ষমতাই নেই মায়ের থেকে দূরে যাওয়ার। যেখানেই যাই না কেন, ফিরতে তো মায়ের কাছেই হবে না?” তিনি আরো বলেন, যদি কেউ তাঁর এবং তাঁর মায়ের সঙ্গে থাকতে রাজি হয় তবেই তিনি বিয়ে করবেন। মাকে একা ছাড়ার কথা ভাবতেও পারেন না সারা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর