আগামীবছর পৌরসভা ভোটের আগেই নারদা,সারদা তদন্তের গতি বাড়ছে

বাংলা হান্ট ডেস্ক – ২০২০এবং ২০২১ এর বাংলায় দুটি বড় নির্বাচন হতে চলেছে, একটি পৌরসভার নির্বাচন অন্যটি বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচনকে সামনে করে রাজনৈতিক সমীকরণ তৈরি করতে শুরু করেছে সব রাজনৈতিক দল।

   

বিজেপি নেতৃত্ব দাবি করেছে আগামী মাসের পর থেকে একাধিক নেতাদের ঠিকানা হবে জেল অর্থাৎ তৃণমূলের একাধিক নেতা যারা সারদার সাথে যুক্ত তাদের কে তদন্ত করে দোষী সাব্যস্ত হলে তাদেরকে জেলে পাঠানো হবে। সেই পরিপ্রেক্ষিতে বিজেপি নেতৃত্ব দাবি করেছে  সারদা এবং নারদা তদন্ত দ্রুত হবে।

তৃণমূল নেতৃত্বের দাবি রাজনৈতিক ফায়দা তোলার জন্য বিজেপি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কে ব্যবহার করছে কিন্তু বিজেপি নেতৃত্ব তা মানতে নারাজ। তারা দাবি করেছেন স্পষ্ট দেখা যাচ্ছে তাদের নেতারা টাকা নিচ্ছেন এবং সারদার তৃণমূলের একটা নেতৃত্ব কাছে গেছে বলে জানা যাচ্ছে।

তাহলে কি পুজোর পরেই সারদা তদন্তে গতি এনে তৃণমূলকে চাপে রাখার নয়া কৌশল তৈরি হচ্ছে বিজেপির, ইঙ্গিতপূর্ণ মন্তব্য তৃণমূল নেতৃত্বের গুরুত্ব দিতে নারাজ কিন্তু তারা দাবি করেছে তদন্ত এবং কাজের অগ্রগতি দেখে মনে হচ্ছে পৌরসভা ও বিধানসভা ভোটের কথা মাথায় রেখে এই কৌশল অবলম্বন করা হয়ছে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর