টাইমলাইনপশ্চিমবঙ্গ

যারা মন্দিরের বদলে হাসপাতাল চাইছে, তারা মসজিদের জন্য দেওয়া ৫ একরে হাসপাতাল করতে বলুক: সৌমিত্র খাঁ

বাংলা হান্ট ডেস্কঃ ৫০০ বছরের লড়াই অবশেষে সমাপ্ত হলো। গতকাল অযোধ্যায় সুপ্রিম কোর্টের রায় মতো শিলান্যাস হল রাম মন্দির এর শুভ সূচনা করেন ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উত্তরপ্রদেশের প্রধানমন্ত্রী যোগী আদিত্যনাথ, আরএসএস এর প্রধান মোহন ভাগবত ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। একদিকে করোনা পরিস্থিতি চলছে তার মধ্যে গোটা দেশ কার্যত ব্যাস্ত অন্যদিকে। হিন্দুদের ৫০০ বছরের দাবি অবশেষে শুভ সূচনা শুরু হলো। এই উপলক্ষে গোটা দেশজুঁড়ে কার্যত উৎসবের আনন্দে মেতেছে সকল হিন্দু ধর্মের মানুষ। কিন্তু পিছিয়ে নেই মুসলিমরাও, অনেক মুসলিম রাম মন্দিরের রায়কে স্বাগত জানিয়েছে।

গতকাল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বাড়িতে রাম পুজো হয় এবং রাতে প্রদীপ জ্বালান তিনি, একই কার্যক্রম পালন করেন মুকুল রায়, অর্জুন সিং, রাহুল সিনহা। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra khan) তিনিও পুজো করেন এবং সন্ধ্যায় তিনি প্রদীপ জ্বালান। সৌমিত্র খাঁ কে প্রশ্ন করা হলে তিনি বলেন, যারা বলছে রাম মন্দির করার দরকার ছিল না সেখানে হাসপাতাল তৈরি হলে ভালো হতো তাদেরকে বলতে চাইছি কোর্টের রায়ে মুসলিমদের ৫ একর জমিতে মসজিদ তৈরি কথা, সেখানে  হাসপাতাল তৈরি হবে কি? তা হলে কেন রাম মন্দির নিয়ে এই কথা বলা হচ্ছে। আরেকটি প্রশ্ন হলো গত কয়েক বছর ধরে যখন বাংলায় ডেঙ্গিতে কয়েক হাজার মানুষ মারা গেছে, সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ফিল্ম ফেস্টিভ্যাল করে নাচ-গানের উৎসব পালন করছে। তখন কেন প্রশ্ন করেনি কেউ?

তিনি আরে বলেন মোদী সব দাবী পূরন করছে বলে বিরোধীদের গায়ে জ্বালা হচ্ছে। মমতা দিদির থেকে অনুব্রত মন্ডল সবাই বলেছে মোদী রাম মন্দির নিয়ে ভোটের রাজনিতি করে। কিন্তু বাস্তবে মোদী যা কথা দিয়েছিলো সেটা রাখছে।

Back to top button
Close