টাইমলাইনপশ্চিমবঙ্গ

‘মেয়েদের সন্মান দেয় না বিজেপি’- গেরুয়া শিবিরের উপর তোপ দাগলেন সায়নী ঘোষ

শিবলিঙ্গে কন্ডোম পরানোর এক পুরানো পোস্টকে কেন্দ্র করে জোর বিতর্কে জড়িয়েছিলেন সায়নী ঘোষ। তারপর থেকে এখনও অবধি বেশ কয়েকবার রাজনৈতিক ম
কারনে খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। সম্প্রতি সায়নি ঘোষ তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। তৃণমূল কংগ্রেসে নতুন যোগদান করেই আসানসোল দক্ষিণ থেকে লড়াই করার সুযোগ দিয়েছেন মমতা ব্যানার্জী।

যদিও সায়নী ঘোষকে নিয়ে বেশ আক্রামক মুডে বিজেপি। শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি পোস্ট করার জন্যেই কি তাকে এই উপহার দেওয়া হয়েছে, এমন প্রশ্ন তোলা হয়েছে বিজেপির তরফ থেকে। বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেছেন, শিবলিঙ্গ নিয়ে নোংরা কথা বলা মেয়েটিকেও টিকিট দিয়েছেন তৃণমূল কংগ্রেস পার্টি।

লাগাতার আক্রমনের মুখে পড়ে এখন সোশ্যাল মিডিয়ায় পাল্টা পোস্ট করেছেন সায়নী ঘোষ। তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলি থেকে পোস্ট করে লিখেছেন,  ডিয়ার বিজেপি আপনাদের এই পার্সোনাল এট্যাক বা মিম আমাদের চলচ্চিত্র জগতের কাছে নতুন কিছু নয়।

সায়নী ঘোষ আরো লিখেছেন, তবে এই টুকু মনে রাখতে হবে আমার বাংলার অনেক পুরানো সহচর। বাংলার মানুষের ভালোবাসা আমাদের প্রতিষ্ঠিত করেছে। মেয়েদের সন্মান করা অবশ্যই আপনাদের ধাতে নেই। তা থাকবেই বা কেন? আপনাদের দলের নেতাই যখন দেবী দুর্গার বংশপরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। ধার নিতে আপনারা ওস্তাদ, তা আমাদের দলের থেকে নেতা হোক বা পরিবর্তনের স্লোগান।

Back to top button