স্কুলের ভেতরেই নাবালিকা ছাত্রীকে ধর্ষণ প্রধান শিক্ষকের! অভিযুক্তকে তন্নতন্ন করে খুঁজছে পুলিশ

বাংলা হান্ট ডেস্কঃ রক্ষকই যখন ভক্ষক! এক অমানবিক ঘটনার সাক্ষী মুম্বাই (Mumbai) শহর। নাবালিকা ছাত্রীকে (School Girl) ধর্ষণের (Rape) অভিযোগ উঠল স্কুলেরই প্রধান শিক্ষকের (School Principal) বিরুদ্ধে। জানা গিয়েছে মহারাষ্ট্রের মুম্বইয়ে নাগপদ এলাকার একটি স্থানীয় স্কুলে এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই এই ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। শিক্ষকের খোঁজ চালাচ্ছে পুলিশ।

   

কি জানা যাচ্ছে? পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের অভিজাত এলাকার একটি স্কুলে পড়ত ওই নাবালিকা। সেই স্কুলেরই প্রধান শিক্ষক ছিলেন অভিযুক্ত। অভিযোগ, পড়ানোর নাম করে ওই নির্যাতিতা ছাত্রীকে রোজ নিজের ঘরে ডেকে পাঠাতেন অভিযুক্ত শিক্ষক। এরপরেই তাঁর সাথে নানা অশ্লীল কথাবার্তা বলতেন তিঁনি। শুধু তাই নয়, নাবালিকা ছাত্রীকে নিজের ঘরে বসিয়ে রেখে তাঁর সামনেই ওই প্রধান শিক্ষক পর্ন দেখতেন বলেও অভিযোগ।

এরম ভাবেই চলতে থাকে বেশ কিছুদিন। দিন দিন বাড়তে থাকে নির্যাতনের মাত্রা। অভিযোগ, এক বার স্কুলেই নিজের কক্ষে ওই ছাত্রীকে বসিয়ে রেখে নিজের যৌনাঙ্গ প্রদর্শন করেছিলেন ওই অভিযুক্ত শিক্ষক। এরপরেই কিছুদিন আগে স্কুল ছুটির পর নিজের ঘরে ডেকে পাঠান ওই ছাত্রীকে। তারপর তাঁর স্কুলের মধ্যেই নাবালিকাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। চলে অকথ্য অত্যাচার।

rape

এরপরেই নির্যাতিতা বাড়ি ফিরে পরিবারের লোকেদের সমস্ত কোথা খুলে বলে। তারপরই অভিযুক্ত ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে আদালতে দায়ের হয়েছে লিখিত মামলা। অন্যদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত শিক্ষক। বর্তমানে তাঁর খোঁজ চালাচ্ছে স্থানীয় পুলিশ।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর