ছবিটাইমলাইনবিনোদন

ছোট থেকেই সিরিয়ালপ্রেমী, পড়াশোনা সামলেও দাপটের সঙ্গে অভিনয় করছেন রাসমণির ‘জগদম্বা’ সম্পূর্ণা

বাংলাহান্ট ডেস্ক: বাংলা ধারাবাহিকের শিশু শিল্পীদের মধ‍্যে সম্পূর্ণা মণ্ডল (Sampurnaa mandal) অন‍্যতম। তবে এই নামে তাঁকে বেশি কেউ চিনতে পারবে না। কারন সম্পূর্ণা নিজের নামের থেকে সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্রের নামে বেশি পরিচিত এবং জনপ্রিয়।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল (serial) ‘করুণাময়ী রানী রাসমণি’তে (rani rasmoni) রাসমণির ছোট মেয়ে জগদম্বার চরিত্রে অভিনয় করতেন সম্পূর্ণা। জগদম্বার কিশোরী বয়সের সময়টা সম্পূর্ণাই ফুটিয়ে তুলেছিলেন পর্দায়। নিজের থেকে বয়সের দিক থেকে অনেক পার্থক‍্য থাকা সত্ত্বেও দিব‍্যি সাবলীলতার সঙ্গে অভিনয় চালিয়ে গিয়েছিলেন অনস্ক্রিন স্বামী মথুর অর্থাৎ গৌরবের সঙ্গে।


সম্পূর্ণার মিষ্টি মুখ ও অসাধারন অভিনয় দক্ষতার প্রেমে পড়তে বেশি সময় লাগেনি দর্শকদের। খুব অল্প সময়ের মধ‍্যেই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন সম্পূর্ণা। তবে এখন সিরিয়ালের জগদম্বার বয়স বাড়ায় সম্পূর্ণার জায়গায় আসেন অন‍্য অভিনেত্রী এবং সম্পূর্ণা যোগ দেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল দূর্গা দূর্গেশ্বরীতে।

View this post on Instagram

#DurgaDurgeshwaristories #2

A post shared by 𝓢𝓪𝓶𝓹𝓾𝓻𝓷𝓪𝓪🌟 (@sampurnaa_official) on

সেখানেও ছোট্ট দূর্গার চরিত্রে সবার মন জয় করে নেন সম্পূর্ণা। তবে শুধু অভিনয় নয়। ছোট সম্পূর্ণা এখনো স্কুলের পড়াশোনা করছেন। অভিনয় সামলে পড়াটাও ঠিকই সময়মতো চালিয়ে নিচ্ছেন তিনি। বাস্তবেই দশভূজা সম্পূর্ণা।

তবে অভিনয়ের প্রতি এত আগ্রহ হল কিকরে সম্পূর্ণার? অভিনেত্রী জানান, ছোট থেকেই সিরিয়াল দেখতে ভালবাসতেন তিনি। সিরিয়াল দেখে দেখে চরিত্রগুলির ডায়লগ বলা, এক্সপ্রেশন দেওয়া এসব করতেন তিনি। এছাড়া নাচ তো ছিলই।

View this post on Instagram

🏵️🌼🏵️🌼🏵️

A post shared by 𝓢𝓪𝓶𝓹𝓾𝓻𝓷𝓪𝓪🌟 (@sampurnaa_official) on

 

অভিনয়ের শখ তখন থেকেই। প্রথমে মা দূর্গা, তারটর একে একে গোয়েন্দা গিন্নি থেকে শুরু করে পরপর সিরিয়ালে অভিনয় শুরু করেন সম্পূর্ণা। সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। অসংখ‍্য অনুরাগীদের জন‍্য নিত‍্য নতুন ছবি, ফটোশুটের ঝলক শেয়ার করতে থাকেন তিনি।

Back to top button