‘নিজের বাগানের সবচেয়ে সুন্দর ফুলটা শাহীনকে দিলাম’, মেয়ের বিবাহ সম্পন্ন করে মন্তব্য শাহিদ আফ্রিদির

   

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ক্রিকেট বিশ্বজুড়ে যেন এখন বিয়ের মরশুম চলছে। গত একমাসে ভারতের দুই তারকা ক্রিকেটার লোকেশ রাহুল (KL Rahul) এবং অক্ষর প্যাটেল (Axar Patel) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। এবার পাকিস্তানের এই প্রজন্মের সেরা পেসার শাহীন আফ্রিদি (Shaheen Afridi) বিয়ে করলেন নিজের প্রেমিকা আনশা আফ্রিদিকে। আনশা পাকিস্তানের ক্রিকেট ইতিহাসের সেরা অলরাউন্ডার শাহিদ আফ্রিদির (Shahid Afridi) কন্যা। এই জুটিকে গোটা বিশ্ব এবার শুভেচ্ছা জানাচ্ছে।

শাহিদ আফ্রিদির মেজ মেয়ের সঙ্গে দীর্ঘদিনই প্রেমের সম্পর্ক ছিল পাকিস্তানের তারকা পেসারের। অবশেষে করাচিতে তারা নিজেদের বিবাহ সম্পন্ন করেন। তার একদিন আগেই হবু জামাইয়ের বলে ব্যাটিং করতে দেখা গিয়েছিল শ্বশুর আফ্রিদিকে। আগাগোড়া মুসলিম রীতি মেনে তাদের বিবাহ সম্পন্ন হয়। কাজীর সামনে তাদেরকে বিয়ের শপথবাক্য পড়ানো হয়।

শুক্রবার এই জমকালো বিবাহ অনুষ্ঠানে শাহীন এবং শাহিদের আফ্রিদি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানের একাধিক তারকা ক্রিকেটার। বর্তমান পাক অধিনায়ক বাবর আজম থেকে শুরু করে প্রাক্তন পাক অধিনায়ক সরফরাজ, প্রত্যেকেই এই অনুষ্ঠানের শোভা বর্ধন করেছেন। তাদের বিবাহের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তারকা বাঁ-হাতি পেসারকে যে নিজের জামাই হিসেবে পেতে চান সেটা দু বছর আগেই জানিয়ে দিয়েছিলেন শাহিদ আফ্রিদি। সকলের সামনেই সেই কথা প্রকাশ্যে উল্লেখ করেছিলেন তিনি। তাই চাঁদের হাটের মধ্যেও শাহিদ আফ্রিদি ছিলেন অত্যন্ত উজ্জ্বলভাবে। সেই সঙ্গে নিজের বাগানের সবচেয়ে উজ্জ্বল ফুল আনসাকে যে শাহীনের হাতে সমর্পণ করে তিনি খুশি সেই কথাও জানিয়েছেন প্রাক্তন পাক অলরাউন্ডার।

দেশের জার্সি গায়ে শাহীন মাত্র ৪ বছরের মধ্যে বিশাল উচ্চতায় পৌঁছে গিয়েছেন। এখনও অবধি মোট ২৫টি টেস্টে খেলে তার ঝুলিতে রয়েছে ৯৯টি উইকেট। এছাড়া সীমিত ঘরের ক্রিকেটে ৭৯ ম্যাচ খেলে তার উইকেট সংখ্যা ১২০। কত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ওঠে ও তাকে ছাড়া কাপ ঘরে তোলা হয়নি পাকিস্তানের। চলতি বছরে ভারতের মাটিতে আয়োজিত ওডিআই বিশ্বকাপে ভালো পারফরম‍্যান্স করার ব্যাপারে তিনি পাকিস্তানের ট্রাম্প কার্ড হতে চলেছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর