টাইমলাইনবিনোদন

করিনা-অনুষ্কার পর এবার শাহিদ-মীরা! তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন শাহিদ?

বাংলাহান্ট ডেস্ক: বিগত কয়েক দিন ধরেই একের পর এক সুখবর দিচ্ছেন বলিউড (bollywood) তারকারা। নাতাশা স্ট‍্যানকোভিচ হার্দিক পাণ্ডিয়ার প্রথম সন্তানের পর দ্বিতীয় বার মা হতে চলার সুখবর জানান করিনা কাপুর খান (kareena kapoor khan)। সম্প্রতি অনুষ্কা শর্মা (anushka sharma) ও বিরাট কোহলির জীবনেও আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। এবার কি শাহিদ কাপু্র (shahid kapoor) মীরা রাজপুতের (meera rajput) পালা?

দুই সন্তানের বাবা মা শাহিদ ও মীরা। এবার তৃতীয় সন্তান আগমনের সুখবর জানাতে চলেছেন এই তারকা দম্পতি? এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল বলিপাড়ায়। যাবতীয় জল্পনা কল্পনার উত্তর এবার নিজেই দিয়েছেন শাহিদ পত্নী মীরা রাজপুত।


সম্প্রতি ইনস্টাগ্রামে ফলোয়ারদের জন‍্য ‘আস্ক মি এনিথিং’ বলে একটি প্রশ্ন উত্তর পর্ব শুরু করেন মীরা রাজপুত। সেখানেই এক অত‍্যুৎসাহী ফলোয়ার তাঁকে জিজ্ঞাসা করে বসেন, তৃতীয় সন্তানের জন‍্য কি চিন্তা ভাবনা করছেন তাঁরা?

উত্তরে বেশ মজা করেই মীরা লেখেন, ‘হাম দো হামারে দো’। অর্থাৎ দুই সন্তানকে নিয়েই সুখী তাঁরা। আপাতত তৃতীয় সন্তানের চিন্তা ভাবনা করছেন না বলেই পরোক্ষ ভাবে জানিয়ে দেন শাহিদ পত্নী মীরা রাজপুত।

প্রসঙ্গত, ২৭ জুন সকালেই সুখবর জানিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। দুজনে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, এবার দুই থেকে তিন হতে চলেছেন তাঁরা। জানুয়ারিতেই আসতে চলেছে নতুন অতিথি। তারপর থেকেই শুভেচ্ছার ঢল নেমেছে নেটদুনিয়ায়।

অপরদিকে সারা আলি খানের জন্মদিনে একটি যৌথ বিবৃতিতে করিনা ও সইফ বলেন, “খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। শুভাকাঙ্খীদের অসংখ‍্য ধন‍্যবাদ তাদের ভালবাসা ও শুভকামনার জন‍্য।”

Back to top button