fbpx
টাইমলাইনবিনোদন

সেরা অভিনেতার পুরষ্কার রণবীর সিংয়ের ঝুলিতে, ক্ষুব্ধ শাহিদ বেরিয়ে গেলেন শো ছেড়ে

বাংলাহান্ট ডেস্ক: পুরষ্কার না মেলায় ক্ষুব্ধ শাহিদ বেরিয়ে গেলেন অনুষ্ঠান ছেড়ে। এমনকি বাতিল করলেন পারফরম্যান্সও। সম্প্রতি এমনটাই অভিযোগ উঠেছে অভিনেতা শাহিদ কাপুরের বিরুদ্ধে। ঘটনাটা পরিষ্কার করেই বলা যাক।

অতিসম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস। সেখানেই সেরা অভিনেতার জন্য মনোনীত হয়েছিলেন শাহিদ, তাঁর ‘কবীর সিং’ ছবির জন্য। তিনিও ভেবেই রেখেছিলেন যে সেরা অভিনেতার পুরষ্কারটা তাঁর বাড়িতেই আসবে। কিন্তু শেষ পর্যন্ত দেখা যায় ‘গলি বয়’ ছবির জন্য রণবীর সিং পান সেই পুরষ্কার। এতেই মাথা গরম হয়ে যায় শাহিদের। মেজাজ খারাপ করে অনুষ্ঠান থেকেই বেরিয়ে যান তিনি। এমনকি সেই অনুষ্ঠানে তাঁর পারফর্ম করারও কথা ছিল। শাহিদের রাগের জন্য তাও ভণ্ডুল হয়ে যায়।

শেষে বরুণ ধাওয়ান উদ্ধার করেন শোয়ের কর্তৃপক্ষদের। শাহিদের হয়ে পারফরম্যান্সটা তিনিই করে দেন। তাঁর শ্যুটিংয়ের ফাঁকেও সময় বার করে অ্যাওয়ার্ড শোতে উপস্থিত হন তিনি। রিপোর্টে প্রকাশ, শোয়ের কর্তৃপক্ষদের সঙ্গে শাহিদ চুক্তিবদ্ধ ছিলেন যে সেরা অভিনেতার অ্যাওয়ার্ড তিনি পাবেন। পরিবর্তে তাঁকে অনুষ্ঠানে পারফর্ম করতে হবে। এদিকে এবিষয়ে শাহিদ বলেন তাঁর সম্পর্কে মিথ্যা রটনা করা হচ্ছে। তিনি কথার দাম দিতে জানেন। এ ধরণের কাজ তিনি করতেই পারেন না।

প্রসঙ্গত, সম্প্রতি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে আলিয়ার সেরা অভিনেত্রীর পুরষ্কার পাওয়া নিয়েও বিতর্ক শুরু হয়। রঙ্গোলি চান্দেল অভিযোগ করেন ওই পুরষ্কার কিনে নিয়েছেন আলিয়া। অভিনেত্রীকে অনুষ্ঠান শুরুর আগেই পেছনের দরজা দিয়ে পুরষ্কার নিয়ে বেরিয়ে যেতে দেখা যায়। তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি আলিয়া ভাট।

Back to top button
Close
Close