টাইমলাইনবিনোদন

ইয়া শরীরের উপরে পুঁচকে মাথা! ‘পাঠান’ শাহরুখের ভাইরাল ছবি দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: বুধবার সোশ‍্যাল মিডিয়া ‘পাঠান’ময় (Pathan)। প্রজাতন্ত্র দিবসের ঠিক আগের দিন মুক্তি পেয়েছে শাহরুখ খানের (Shahrukh Khan) কামব‍্যাক ছবি। ইতিবাচক, নেতিবাচক মিলিয়ে আসছে ছবির প্রতিক্রিয়া। কিন্তু ছবির একটি দৃশ‍্য নিয়ে টুইটারে শুরু হয়েছে হাসি ঠাট্টার ধুম। ভিএফএক্সের ছিরি দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। সেই সঙ্গে ট্রোলড হয়ে চলেছেন শাহরুখ।

ছবি মুক্তির প্রথম দিনেই নেটপাড়ায় ট্রোলের শিকার কিং খান। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে পর্দায় ফিরেছে পাঠান। বেশিরভাগ প্রেক্ষাগৃহেই হাউজফুল যাচ্ছে শো। ইতিবাচক প্রতিক্রিয়াই বেশি আসছে দর্শকদের তরফে। কিন্তু সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবি দেখে শাহরুখ অনুরাগীরাও হাসি চাপতে পারছেন না।

pathan leak
ভাইরাল ছবিতে বেশ পেশিবহুল চেহারায় দেখা মিলেছে শাহরুখের। তাঁর পরনে সরু স্ট্র‍্যাপের একটি গেঞ্জি। কিন্তু যেজন‍্য ছবিটি ভাইরাল হয়েছে তা হল অভিনেতার শরীরের অদ্ভূত বৈষম‍্য। শাহরুখের মাথার তুলনায় শরীরের আকার অদ্ভূত ভাবে বড়, এক ঝলক দেখেই এই অসঙ্গতি চোখে পড়তে বাধ‍্য।

সুযোগটা হাতছাড়া করেননি নেটিজেনরা। একজন লিখেছেন, ভিএফএক্সের একটা সীমা থাকে। বড়পর্দায় শাহরুখ যে এই কাণ্ডটা প্রথম করবেন তা ভাবতেও পারেনি কেউ। অনেকে আবার অন‍্য ছবির সঙ্গে মিল খুঁজে আরো হাস‍্যকর বানিয়ে তুলেছেন ছবিটি। যদিও ভাইরাল ছবিটি আদৌ সিনেমায় দেখানো হয়েছে নাকি সবটাই এডিটের কারিকুরি তা অবশ‍্য জানা যায়নি।

প্রসঙ্গত, ছবি মুক্তির দিনও বেশ কিছু জায়গায় বিক্ষোভ অব‍্যাহত। ইন্দোরের একাধিক সিনেমাহলে বিশ্ব হিন্দু পরিষদের তরফে বিক্ষোভ দেখানো হচ্ছে। ‘জয় শ্রী রাম’ ধ্বনির সঙ্গে চলছে হনুমান চালিশা পাঠ। সকাল সাতটার শো বাতিল করে দেওয়া হয়েছে বলে খবর।

গোয়ালিয়রে বজরং দল সহ অন‍্যান‍্য হিন্দু সংগঠনগুলি মাল্টিপ্লেক্সগুলির সামনে ধর্নায় বসেছে। পটনায় একদল ছাত্রের বিরুদ্ধে পাঠানের পোস্টার পোড়ানোর অভিযোগ উঠেছে। মধ‍্যপ্রদেশেও বিক্ষোভ অব‍্যাহত। দর্শক সিনেমা হলে পৌঁছাতেই পারেনি বলে খবর। পরিস্থিতি উত্তপ্ত হতে পারে ভেবে সব জায়গাতেই পুলিসি প্রহরার ব‍্যবস্থা করা হয়েছে।

Related Articles