মালদায় প্লাস্টিক ব্যবসায়ীর উপর অতর্কিতে হানা, দিনে দুপুরে প্রকাশ্য রাস্তায় চলল গুলি

বাংলাহান্ট ডেস্ক : ফের শ্যুটআউটের সাক্ষী থাকল রাজ্য। এবার ঘটনাস্থল মালদা। ভর দুপুরে দুষ্কৃতীদের গুলিতে প্রকাশ্য রাস্তায় টার্গেট হলেন এক প্লাস্টিক ব্যবসায়ী। মালদার ইংরেজবাজারের সুস্থানী মোড়ে এই ঘটনা ঘটেছে শুক্রবার দুপুরে। জানা গেছে এই ব্যাবসায়ীর নাম শফিকুল ইসলাম।

   

দিনে দুপুরে প্রকাশ্য রাস্তায় এইভাবে শুটআউটের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকা জুড়ে। সূত্রের খবর, শফিকুল ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপরে সুস্থানী মোড়ে মোটরসাইকেল চালিয়ে একাই যাচ্ছিলেন। তখনই বিকেল ৩টে নাগাদ কেউ বা কারা পিছন দিক থেকে তাকে লক্ষ্য করে গুলি চালায়।

আরোও পড়ুন : তিন পরীক্ষায় ৮৫০০ পদে বেআইনি নিয়োগ! দুর্নীতি প্রসঙ্গে এবার আদালতে মুখ খুলল SSC

সেই গুলি এসে লাগে শফিকুলের বাঁ কাঁধে। গুলি লাগার পর মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান শফিকুল। জানা গেছে, আহত ব্যবসায়ী শফিকুল সুজাপুরের বাসিন্দা। মালদার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। শফিকুলের অবস্থা আশঙ্কাজনক। কিন্তু কে বা কারা এই ব্যবসায়ীকে গুলি চালালো তা এখনো পরিষ্কার নয়।

screenshot 2023 12 22 22 04 40 02 40deb401b9ffe8e1df2f1cc5ba480b12

শফিকুলের পরিবার বলছে, ব্যবসার সংক্রান্ত জটিলতার কারণেই দুষ্কৃতীরা তাকে গুলি করেছে। তবে এটা এখনো জানা যায়নি কে বা কারা শফিকুলকে গুলি করেছে। ইংরেজবাজার থানার পুলিশ ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে জাতীয় সড়ক ও স্থানীয় দোকানগুলির সিসিটিভি ক্যামেরার ফুটেজ। শফিকুল সুস্থ হলে তাকে জেরা করা হবে।

সম্পর্কিত খবর