ছবিটাইমলাইনবিনোদন

‘মাই সুইটহার্ট’, প্রকাশ‍্যেই স্বস্তিকাকে ভালবাসার কথা স্বীকার করলেন শোভন!

বাংলাহান্ট ডেস্ক: অতীতকে ভুলে এখন নতুন শুরুর দিকে মন দিয়েছেন গায়ক শোভন গাঙ্গুলী (shovan ganguly)। অভিনেত্রী স্বস্তিকা দত্তর (swastika dutta) প্রেমে হাবুডুবু খাচ্ছেন এখন তিনি। অন্তত তাঁর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল তো তাই বলছে। শোভনের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল খুললেই চোখে পড়বে দুজনের মিষ্টি প্রেমের ছবি।

এতদিন স্বস্তিকাকে শুধু মাত্র ভাল বন্ধু বললেও নতুন বছরে নিজের সিদ্ধান্ত হয়তো বদল করতে চলেছেন শোভন। ইতিমধ‍্যেই দুজনে অনেকটা কাছাকাছি চলে এসেছেন। এবার প্রকাশ‍্যেই স্বস্তিকাকে ‘মাই সুইটহার্ট’ বলে সোশ‍্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শোভন।

Screenshot 2021 01 08 19 16 33 770 com.instagram.android Bangla Hunt Bengali News
নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে স্বস্তিকার একটি ফটোশুটের ছবি শেয়ার করে শোভন লিখেছেন, ‘মাই সুইটহার্ট’। সঙ্গে কয়েকটি হৃদয়ের ইমোজি। শুধু তাই নয়, স্বস্তিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে একটি সেলফিও পোস্ট করেছেন তিনি।

ক‍্যাপশনে জন মেয়ারের গানের লাইন উল্লেখ করে লিখেছেন, ‘ভালবাসার মতো সাহসী’।
এর আগেও স্বস্তিকার সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন শোভন। আর এই ছবি দেখেই গুঞ্জন তু্ঙ্গে উঠেছিল নেটপাড়ায়। ছবিতে স্বস্তিকার আঙুলে জ্বলজ্বল করছিল একটি হীরের আংটি। তবে কি ইতিমধ‍্যেই এনগেজমেন্ট সেরে ফেলেছেন শোভন স্বস্তিকা? এমনি প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল নেটিজেনদের মনে। তবে শোভন স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এমন কিছুই হয়নি।

IMG 20210108 200449 Bangla Hunt Bengali News
ছবির কমেন্টে স্বস্তিকা লিখেছিলেন, ‘স্টারবাকসে আমার প্রথম দিন’। উত্তরে শোভন লিখেছিলেন, ‘পেপার উইথ কফি, মনে আছে?’ এই ছবি বেশ ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

এর আগে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন শোভন। দুজনের মধ‍্যে বয়সের পার্থক‍্য ছিল যথেষ্ট। তবে এই বিষয়ে টলিপাড়ার প্রায় সকলেই অবগত ছিলেন। কিন্তু একসময় হঠাৎ করেই জানা যায় বিচ্ছেদ হয়ে গিয়েছে ইমন ও শোভনের। এই নিয়ে কেউ মুখ না খুললেও অনেকের বক্তব‍্য, শোভনের মা তাঁদের এই বয়সের ফারাক মেনে নেননি।

Back to top button