টাইমলাইনবিনোদন

ক‍্যাজুয়াল পোশাকেই ঘুরতে বেরোলেন শোভন-স্বস্তিকা, একান্ত মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশন জগতের অন‍্যতম জনপ্রিয় জুটি শোভন গাঙ্গুলী (shovan ganguly) ও স্বস্তিকা দত্ত (swastika dutta)। কিছুদিন আগেই  নিজেদের প্রেমের কথা খুল্লমখুল্লা স্বীকার করে নিয়েছেন শোভন স্বস্তিকা। এবার ফের একসঙ্গে দেখা গিয়েছে এই ‘লাভবার্ডস’কে। শোভন স্বস্তিকার একটি নতুন ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি একসঙ্গে সান্ধ‍্যভ্রমণে বেরিয়েছিলেন শোভন ও স্বস্তিকা। সম্পূর্ণ ক‍্যাজুয়াল পোশাকেই দেখা মিলল দুজনের। শোভনের পরনে ছিল ক্রিম রঙা বারমুডা ও নীল চেক শার্ট। অপরদিকে স্বস্তিকা পরেছিলেন হলুদ ক‍্যাজুয়াল প‍্যান্ট ও টিশার্ট। হাসিমুখে একে অপরকে জড়িয়ে ক‍্যামেরাবন্দি হতে দেখা যায় তাঁদের।


কিছুদিন আগেই স্বস্তিকার সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছিলেন শোভন। প্রেমিকাকে জড়িয়ে ধরে হাসিমুখে সেলফি তুলেছিলেন তিনি। কমেন্টের বন‍্যা বয়ে গিয়েছিল সেই ছবিতে। তবে সকলেই যে প্রশংসা করেছিলেন শোভন স্বস্তিকার তা কিন্তু নয়। কয়েকজন লেখেন, সম্পর্কটা নিয়ে বড্ড বেশি দেখনদারি করেন তাঁরা। তাতে অবশ‍্য পাত্তা দেননি দুজনের কেউই।

এর আগে দুজনের কফি ডেটের কয়েকটি ছবির কোলাজ শেয়ার করেছিলেন শোভন। ক‍্যাপশনে কফি, চকলেটের ইমোজিও দিয়েছেন তিনি। একসঙ্গে তিনটি ছবির কোলাজ শেয়ার করেন শোভন। ছবিতে কমেন্টও করতে দেখা গিয়েছে স্বস্তিকাকে।

https://www.instagram.com/p/CNAhBo0gv2M/?igshid=nivf24whee36

এর আগেও একটি মিষ্টি ছবি শেয়ার করেছিলেন শোভন। ছবিতে দেখা যায় স্বস্তিকাকে নিজের বুকে টেনে জাপটে ধরে রয়েছেন শোভন। দুজনের মুখেই প্রাণখোলা হাসি। গোলাপি স্কার্ট ও সাদা ক্রপ টপ পরেছেন স্বস্তিকা। শোভনের পরনে হলুদ শার্ট ও ডেনিম। স্বস্তিকাকে ‘বাচ্চা’ সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন শোভন। জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরার খেতাব জেতাতেই স্বস্তিকাকে শুভেচ্ছা জানিয়েছেন শোভন।

https://www.instagram.com/p/CMmdIJGgLqV/?igshid=1dmh2c7l7tapx

দুর্নিবার ও মীনাক্ষির সঙ্গীত অনুষ্ঠানে একত্রে হাজির হয়েছিলেন শোভন ও স্বস্তিকা। সেখানে উপস্থিত ছিলেন শোভনের প্রাক্তন ইমন ও তাঁর স্বামী নীলাঞ্জনও। সেদিন রাতেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেন স্বস্তিকা। সেখানেই প্রকাশ‍্যে তাঁর প্রতি প্রেমের কথা স্বীকার করেন নেন অভিনেত্রী।

Related Articles