পিয়ানো বাজিয়ে লতার হিন্দি গান গাইলেন শ্রেয়া ঘোষাল, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউড গায়িকাদের মধ‍্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিত ভাবে প্রথম দিকেই নাম থাকবে শ্রেয়া ঘোষালের (Shreya ghoshal)। এই বঙ্গকন‍্যার মধুর কণ্ঠস্বরের ভক্ত সবাই। মিষ্টি গলার পাশপাশি তাঁর ব্যবহারও তেমনই মিষ্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। নিজের ও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের (song) ভিডিয়োও শেয়ার করেন শ্রেয়া। ফের একবার এমনই এক গানের ভিডিয়ো অনুরাগীদের জন্য শেয়ার করেছেন তিনি। শ্রেয়া ঘোষালের ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো।


নিজেই পিয়ানো বাজিয়ে লতা মঙ্গেশকরের  ‘তু যাহা যাহা চলেগা’ ও ‘এক পেয়ার কা নগমা’ গেয়ে নেটদুনিয়া মাত করলেন গায়িকা। বলা বাহুল্য ভিডিয়োটি পোস্ট করতে না করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ২ মিলিয়নেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। অবশ্য সোশ্যাল মিডিয়ায় শ্রেয়ার ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। এই ভিডিওটি লকডাউনে বাড়িতে বসেই করেছেন গায়িকা।

   

https://www.facebook.com/shreyafanpage/videos/157003158948767/

বলিউডে প্রথম সারির গায়িকাদের মধ্যে অন্যতম শ্রেয়া ঘোষাল। রিয়েলিটি শো থেকে তাঁর যাত্রা শুরু। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন সঙ্গীত প্রিয় মানুষদের।
ইতিমধ্যেই  ১০০র ও বেশি গান গেয়ে ফেলেছেন তিনি। শুধু হিন্দি নয়, বাংলা, গুজরাতি, কন্নড়, মালয়ালম সহ বিভিন্ন ভাষায় গান গেয়েছেন শ্রেয়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর