পাকিস্তানের মুখোমুখি হওয়ার আগে ব্যাট হাতে বিধ্বংসী ভারতের এই ব্যাটার! ভয়ে কাঁপবে আফ্রিদিরা

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) আগামী মাসে এশিয়া কাপ (2023 Asia Cup) এবং অক্টোবর মাসে ওডিআই বিশ্বকাপের (2023 ODI World Cup) লড়াইয়ে নামবে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন দল এখন প্রস্তুতি শিবির সেরে নিচ্ছে ব্যাঙ্গালোরে। তার আগে এক তারকা ক্রিকেটারের দুর্দান্ত প্রত্যাবর্তনে সম্ভাবনা দেখে কিছুটা চিন্তা কমলো ভারতীয় সমর্থকদের।

এশিয়া কাপের স্কোয়াডেই ভরসা:
এশিয়া কাপের জন্য ভারতীয় দলের নির্বাচকরা বর্তমানে যে স্কোয়াড ঘোষণা করেছে তা দেখে দুই তারকাকে নিয়ে প্রশ্ন ছিল সকলের মনে। প্রথমজন হলেন লোকেশ রাহুল এবং দ্বিতীয়জন হলেন শ্রেয়স আইয়ার। দুই ভারতীয় তারকাই চোটের জন্য বহুদিন আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিলেন এবং চোট কাটিয়ে সরাসরি এশিয়া কাপের স্কোয়াডে ফিরছেন। কিন্তু শ্রেয়স আইয়ার সম্প্রতি এমন একটি কান্ড করেছেন যা নিয়ে রীতিমতো জল্পনা শুরু হয়েছে।

   

iyer shreyas

বিধ্বংসী শ্রেয়স আইয়ার:
সম্প্রতি একটি অনুশীলন ম্যাচে ব্যাট হাতে ১৯৯ রানের একটি অভাবনীয় ইনিংস খেলেছেন শ্রেয়স। তার পাশাপাশি ৫০ ওভার ফিল্ডিং করেছেন তিনি। সেই ফিল্ডিংয়ের সময়ও তার মধ্যে কোনও জড়তা দেখা যায়নি। এতে তিনি ফর্মে আছেন সেটা প্রমাণ হয় না ঠিকই, কিন্তু তিনি যে মাঠে নামার মতো অবস্থায় আছেন সেটা প্রমাণ হয়ে যায়।

আরও পড়ুন: ভারতীয় দলের গোপন তথ্য ফাঁস করে বিপাকে কোহলি! বিশ্বকাপের আগে বড় হুমকি দিলো BCCI

ভারতের এশিয়া কাপ অভিযান:
এশিয়া কাপ চলতি মাসে শুরু হলেও ভারতীয় দল অভিযান শুরু করবে সেপ্টেম্বর মাসের দ্বিতীয় দিন থেকে। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবেন রোহিতরা। এছাড়া তাদের গ্রূপে রয়েছে খাতায় কলমে দুর্বল নেপাল। গ্রূপ পর্ব টপকে সুপার ফোর পর্যায়ে পৌঁছতে খুব একটা অসুবিধা হওয়ার কথা নয় তাদের।

আরও পড়ুন: এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে এমন একাদশ নিয়ে নামবে ভারত! এই তারকাকে বাদ দিতে বাধ্য হচ্ছে BCCI

ভারতীয় এশিয়া কাপের স্কোয়াড:
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, যশপ্রীত বুমরা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব, ঈশান কিষাণ (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, কুলদীপ যাদব, প্রসিদ্ধ কৃষ্ণ

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর