আচমকাই যায় যায় অবস্থা! শ্যুটিং শেষে হার্ট অ্যাটাক হয়ে হাসপাতালে ভর্তি বলিউডখ্যাত শ্রেয়স তলপড়ে

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আচমকাই আশঙ্কাজনক পরিস্থিতি। জানা গিয়েছে যে জনপ্রিয় অভিনেতা শ্রেয়স তলপড়ে (Shreyas Talpade), মুম্বাইয়ে হৃদয়ের সমস্যার সম্মুখীন হয়েছেন এবং হার্ট অ্যাটাকেরও শিকার হয়েছেন। জানা যাচ্ছে যে ৪৭ বছর বয়সী অভিনেতা তার পরবর্তী প্রজেক্ট এবং একটি মালিস্টারার চলচ্চিত্র ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর চিত্রগ্রহণের সময় এই অস্বস্তি প্রথমবার প্রকাশ করেছিলেন। স্ত্রীকে নিয়ে বাড়ি ফেরার পর তার অবস্থার অবনতি ঘটে।

   

সূত্র মারফত পাওয়া খবর থেকে জানা গিয়েছে যে তাকে অবিলম্বে আন্ধেরি পশ্চিমের বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, যেখানে তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল। তবে চিকিৎসকরা এখনই তার শারীরিক অবস্থা নিয়ে কোনও চূড়ান্ত আপডেট দেননি।

সেই একই সূত্র অনুযায়ী জানা যাচ্ছে যে, সেটে তার একটি অত্যন্ত ব্যস্ততার দিন ছিল। তার মাঝেও কিছুটা সময় তিনি আড্ডায় যোগ দিয়েছিলেন, এমনকি অ্যাকশন দৃশ্যেও তিনি অংশগ্রহণ করেছিলেন। তবে বাড়িতে পৌঁছানোর পর তিনি প্রথমেই নিজের স্ত্রী-কে জানান যে তিনি অসুস্থ বোধ করছেন।

এরপর ‘গোলমাল’ ফ্র‍্যাঞ্চাইজি খ্যাত অভিনেতাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যে হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। তারা নিজেরাই এই বিষয়টি নিশ্চিত করেছে বলে জানিয়েছে, “তাকে সন্ধ্যায় একটু দেরি করেই এখানে আনা হয়েছিল। তার স্বাস্থ্য আপডেটের জন্য অপেক্ষা করা হচ্ছে। এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়।”