টাইমলাইনবিনোদন

সিরিয়াল বন্ধ হতেই কাজহীন শ্রুতি, সুযোগ না পেলে নাচ শিখিয়ে পেট চালাবেন, দাবি ‘নোয়া’র

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়াল (Serial) জগতের প্রতিভাবান এবং প্রতিশ্রুতিবান অভিনেত্রীদের মধ‍্যে একজন শ্রুতি দাস (Shruti Das)। কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন চোখে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে। একঢাল কালো লম্বা চুল আর মায়াবী মুখের মেয়েটি কোনোদিনই ‘নায়িকা’ হতে চাননি, চেয়েছেন অভিনেত্রী হতে। কিন্তু এখন সেই সুযোগটুকুও পাচ্ছেন না শ্রুতি। শেষে কাটোয়াতেই ফিরে গিয়েছেন শ্রুতি। কাজ হাতে নিয়ে তবেই কলকাতা মুখো হবেন তিনি, পণ করেছেন অভিনেত্রী।

প্রথমে ‘ত্রিনয়নী’তে নাম ভূমিকায় অভিনয়। সে সিরিয়াল শেষ  হতে না হতেই নতুন সিরিয়ালে সুযোগ‌। সেটাও শেষ হতে বেশি সময় লাগেনি। তারপর থেকেই কর্মহীন শ্রুতি। সবদিক দেখেশুনে বেশ হতাশ তিনি। দেশের মাটিতে তাঁর সহ অভিনেতা অভিনেত্রীরা সবাই নতুন প্রেজোক্টে ঢুকে গিয়েছেন। ব‍্যতিক্রম শুধু শ্রুতি।


সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টা নিয়ে মুখ খোলেন তিনি। জানান, আগে যারা চেনাজানা ছিল, তাদের এখন ফোন করলে ঠিকঠাক উত্তর পান না। অনেকে বলেন, পরিচালক স্বর্ণেন্দু সমদ্দারের সঙ্গে কাজ করতে চান। শ্রুতিকে নিজের হয়ে বলার জন‍্য অনুরোধ করেন। স্বর্ণেন্দুর সঙ্গে তো তাঁর বিয়ে হতে চলেছে। তবুও এই অবস্থা কেন শ্রুতির?

তাদের উদ্দেশে অভিনেত্রীর বার্তা, কোনো চরিত্রে বা সিরিয়ালে অভিনয় করতে গেলে আগে চ‍্যানেলের অনুমতিটা লাগে। উপরন্তু তাঁর হয়ে কেউ বলারও নেই। তবে হাত গুটিয়ে বসে নেই শ্রুতি। সিরিয়াল ও ওয়েব সিরিজের জন‍্য অডিশন দিয়েছেন। তবে সেখানেও জুটেছে প্রত‍্যাখ‍্যান।

তাঁকে বলা হয়েছে, তাঁর জায়গায় নাকি অন‍্য অভিনেত্রী কাজ করছেন। তিনি নাকি গিন্নি বান্নি। ১৪-১৫ বছর বয়সের মেয়েদের নায়িকা করা হচ্ছে। কিন্তু বিনা চেষ্টায় জায়গা ছাড়তে রাজি নন শ্রুতি। তাঁর থেকে ঢের বড় অভিনেত্রীরা দিব‍্যি নায়িকা হচ্ছেন। তবে তিনি হতে পারবেন না কেন?

আপাতত শ্রুতি কাটোয়ায়। কাজ পেলে তবেই কলকাতায় ফিরবেন বলে জানিয়েছেন। আর যদি অভিনয়ে সুযোগ নাও পান, তাহলে নাচ আর অভিনয় শিখিয়ে ঠিক পেট চালিয়ে নিতে পারবেন বলে দাবি শ্রুতির।

Related Articles

Back to top button