fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

অনিশ্চিত পৃথ্বী শাহ! নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে অভিষেক ঘটতে চলেছে শুভমান গিলের।

ভারতের অনুর্দ্ধ উনিশ বিশ্বকাপ জয়ী অধিনায়ক পৃথ্বী শাহের এই মুহূর্তে খুবই খারাপ সময় চলছে। কিছু দিন আগেই ডোপ কেলেঙ্কারির জন্য নির্বাসন কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন। ভারতীয় ক্রিকেট দলে সুযোগও দেওয়া হয়েছিল তাকে কিন্তু তার ব্যাট থেকে একেবারেই রান আসছে না। আর এবার চোট সমস্যার মধ্যে পড়লেন পৃথ্বী শাহ। চোটের কারণে শনিবার থেকে শুরু হতে চলা ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টে অনিশ্চিত পৃথ্বী শাহ।

এই মুহূর্তে পৃথ্বীর বাঁ পায়ের পাতা খুব ফুলে রয়েছে সেই কারণে পৃথ্বী ভারতীয় দলের সাথে অনুশীলনও করতে পারেন নি। সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতীয় টিম ম্যানেজমেন্টের এক কর্তা জানিয়েছেন এই মুহূর্তে পৃথ্বীর পায়ের অবস্থা খুবই খারাপ, বৃহস্পতিবার তার রক্ত পরীক্ষা করা হয়েছে। সেই রিপোর্ট দেখার পরে শুক্রবার অনুশীলনে পৃথ্বীকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট। তবে এই মুহূর্তে ভারতীয় দলের অনুশীলন দেখে যা বোঝা গিয়েছে তাতে মনে করা হচ্ছে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলের ওপেনিংয়ে দেখা যেতে পারে কলকাতা নাইট রাইডার্স এর তারকা ক্রিকেটার শুভমান গিলকে।

এইদিন ভারতীয় দলের সাথে অনুশীলনে দারুন ব্যাটিং করেন শুভমান গিল। আর শুভমান গিলের ব্যাটিং নজর কাড়ে ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীর। এই জন্যই রবি শাস্ত্রী নেটের কাছে গিয়ে শুভমান গিলের সাথে বেশ কিছু কথাবার্তা বলেন। জানা গিয়েছে গিলকে মাটিতে বল রেখে খেলার পরামর্শ দিয়েছেন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী কারন প্র্যাকটিসের সময় গিল অনেক বল আকাশে উড়িয়ে শর্ট করছিল।

Back to top button
Close
Close