টাইমলাইনভিডিওখেলাক্রিকেট

মাঠেই প্রেমপ্রস্তাব পেলেন শুভমান গিল! কিন্তু সম্পর্ক তৈরি হওয়ার আগেই ভেঙে দিলেন অর্শদীপ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: তিনি প্রতিভাবান, পরিশ্রমী হওয়ার পাশাপাশি বর্তমান প্রজন্মের অন্যতম স্টাইলিশ ক্রিকেটারও বটে। তার আদব কায়দা, সৌন্দর্য সবকিছুই অত্যন্ত আকর্ষণীয়, বিশেষ করে তরুণীদের কাছে। কাজেই শুভমান গিল (Shubman Gill) যে কোনও স্টেডিয়ামে ভারতীয় দলের (Team India) জার্সি গায়ে যখন নিজের ব্যাট হাতে মাঠ মাতান, তখন যদি কোনও তরুণীকে তার প্রতি আগ্রহী হয়ে উঠতে দেখা যায়, সেটা খুবই স্বাভাবিক দৃশ্য।

crockex

এমনটাই দেখা গিয়েছিল আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি চলার সময়। যখন গিল ক্রমশ ব্যাট হাতে আগ্রাসী হয়ে উঠছেন এবং নিজের শতরানের দিকে এগোচ্ছেন তখন গ্যালারিতে উপস্থিত এক তরুণীকে দেখা যায় গিলের উদ্দেশ্যে একটি বিশেষ পোস্টার হাতে দাঁড়িয়ে থাকতে যেখানে তিনি ভারতীয় ওপেনারের সাথে টিন্ডার ডেটিং অ্যাপে নিজের ম্যাচ খুঁজে পাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

কিন্তু তার শুভমন গিল সঙ্গে সম্পর্কে জড়ানোর ইচ্ছার অঙ্কুরেই বিনাশ ঘটালেন অর্শদীপ সিং। গ্যালারি থেকে যখন ভারতীয় দলের টিম হাডলের দিকে চেয়ে ওই তরুণী এই পোস্টের টি তুলেছিলেন তখন ভারতের তরুণ বাঁ হাতি পেসার অর্শদীপ সিং বার বার করে হাত নেড়ে বুঝিয়ে দেন যে শুভমান গিলের তার সঙ্গে সম্পর্কে জড়ানোর কোনও সম্ভাবনা নেই। এই ঘটনার ভিডিও দেখে সকলেই অত্যন্ত মজা পেয়েছেন।

গত ম্যাচ গিলের শতরান এবং রাহুল ত্রিপাঠী, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়ার আগ্রাসী ব্যাটে ভর করে ভারতীয় দল প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ডের সামনে জয়ের জন্য ২৩৫ রানের লক্ষ্য রাখে। জবাবে ভারতীয় বোলারদের সামনে কোন প্রতিরোধই গড়ে তুলতে পারে না কিউয়ি ক্রিকেটাররা। ১৬৮ রানের বিরাট ব্যবধানে জয় পায় ভারত।

গিল ব্যাট হাতে গতকাল বেশ কয়েকটি বড় রেকর্ড নিজের নামে করে নিয়েছেন। একে একে সেই রেকর্ডগুলি তুলে ধরা হলো সকলের সামনে:

● কনিষ্ঠতম ক্রিকেটার হিসেবে ৩ ফরম্যাটে শতরান (২৩)
● পঞ্চম ক্রিকেটার হিসেবে ভারতীয় জার্সিতে ৩ ফরম্যাটে শতরান
● কনিষ্ঠতম ভারতীয় ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ফরম্যাটে শতরান
● ভারতের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker