টাইমলাইনবিনোদনভিডিও

অমর হয়ে গেলেন সিধু মুসে ওয়ালা, প্রয়াত গায়কের নতুন গান মুক্তি পেতেই চোখ ছলছল ভক্তদের

বাংলাহান্ট ডেস্ক: প্রয়াত হয়েছেন পঞ্জাবের জনপ্রিয় র‍্যাপ গায়ক সিধু মুসে ওয়ালা (Sidhu Moose Wala)। নিরাপত্তা সরিয়ে নেওয়ার একদিন পরেই হত‍্যা করা হয় তাঁকে। প্রকাশ‍্য রাস্তায় গুলিতে ঝাঁঝরা হয়ে যান গায়ক। সিধু মুসে ওয়ালা হত‍্যাকাণ্ড ত্রাসের সঞ্চার করেছে বিনোদুনিয়ায়। অনুরাগীরা এখনো ভুলতে পারেনি প্রিয় গায়কের মর্মান্তিক মৃত‍্যু‌।

সিধু হত‍্যার তিন সপ্তাহ পরে মুক্তি পেল তাঁর নতুন গান ‘SYL’। মৃত‍্যুর পর এটাই তাঁর গাওয়া প্রথম গান। প্রয়াত গায়কের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে গানটির প্রথম ঝলক শেয়ার করা হয়। তারপর তাঁর ইউটিউব চ‍্যানেলে প্রকাশ‍্যে আসে সম্পূর্ণ গান। মুক্তি পাওয়ার এক ঘন্টার মধ‍্যেই কয়েক লক্ষ ভিউ উঠে আসে ভিডিওতে।


প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত ১৫ মিলিয়ন মানুষ দেখেছে মিউজিক ভিডিওটি। লাইক পড়েছে ২.৩ মিলিয়ন। কমেন্ট বক্সে হতাশা আর ক্ষোভ উগরে দিয়েছেন ভক্তরা। একজন লিখেছেন, ‘কিংবদন্তিদের কখনো মৃত‍্যু হয় না। সিধু মুসে ওয়ালা চিরদিন আমাদের হৃদয়ে থাকবেন‌‌। ভাই যদি নিজেই গানটি মুক্তি পেতে দেখতে পারতেন।’

আরেকজন লিখেছেন, ‘সিধু মুসে ওয়ালা অমর’। তিনি সবসময় নিজের লোকদের জন‍্য সুর চড়িয়েছেন। এমন কিংবদন্তিকে কুর্নিশ ঠুকেছেন তাঁর লাখো লাখো অনুরাগীরা। ভাইরাল হয়ে গিয়েছে মৃত‍্যু পরবর্তী তাঁর প্রথম মুক্তি পাওয়া গান ‘SYL’। জানা যাচ্ছে, সিধু মুসে ওয়ালার আরো কিছু গান মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে।

উল্লেখ‍্য, গত ২৯ মে পঞ্জাবে হত‍্যা করা হয় জনপ্রিয় গায়ক সিধু মুসে ওয়ালাকে। গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় তাঁর শরীর। গত বছরই কংগ্রেসে যোগদান করেছিলেন সিধু। চলতি বছর পঞ্জাব বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে লড়েন তিনি।

কিন্তু আম আদমি পার্টির বিজয় সিংলার কাছে ৬০ হাজারের বেশি ভোটে হেরে যান সিধু। মুসেওয়ালা সহ ৪০০ জন ব‍্যক্তির উপরে নিরাপত্তা ব‍্যবস্থা মোতায়েন করেছিল পঞ্জাব পুলিস।

অতি সম্প্রতি সেই নিরাপত্তার বেষ্টনী সরিয়ে দেওয়া হয়। আর তার পরদিনই হয় হামলা। জানা গিয়েছে, সিধু সহ আরো দুজন ব‍্যক্তির উপরে ৩০ রাউন্ড গুলি চালানো হয়। আহত অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে আনা হয় সিধুকে। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

Related Articles

Back to top button