ঘুরতে গিয়ে বিপদ! কেরলে ভয়ঙ্কর ঘটনার সম্মুখীন ইমন, ভয়ে কাঠ গায়িকা

   

বাংলাহান্ট ডেস্ক : গায়িকা ইমন চক্রবর্তীর বহুদিনের স্বপ্ন পূরণ হয়েছে নতুন বছরে। বিদেশি গাড়ি মার্সিডিজ কিনেছেন তিনি। সাদা ধবধবে নতুন গাড়ির সামনে বাবা এবং স্বামী নীলাঞ্জন ঘোষের সাথে ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন। তার কিছুদিন আগেই ছিল ইমন ও নীলাঞ্জনের তৃতীয় বিবাহ বার্ষিকী।

বিবাহ বার্ষিকী উদযাপনের জন্য কেরল পাড়ি  দিয়েছিলেন ইমন ও নীলাঞ্জন। সেখানে গিয়েই বিপদে পড়েছেন বিখ্যাত এই গায়িকা। ইমন চক্রবর্তী অত্যন্ত সক্রিয় থাকেন সমাজ মাধ্যমে। ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়মিত আপডেট দেন তিনি। সমাজ মাধ্যমে একটি ভিডিওর মাধ্যমে ইমন তাঁর অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

আরোও পড়ুন : আমজনতার জন্য সুখবর! এবার রেশন কার্ডে চাল, গম ছাড়াও মিলবে এই শস্যটি

তবে অনুরাগীদের চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। তাহলে ঠিক কী ঘটেছে গায়িকার সাথে? ইমন ও নীলাঞ্জন গতকাল ঘুরতে গিয়েছিলেন কেরলের ‘মুনিয়ারা’। তাঁরা গাড়ি করে ঢালু, এবড়ো-খেবড়ো, অমসৃণ রাস্তা দিয়ে যাচ্ছিলেন সেখানে। তবে সেই রাস্তা এতটাই খারাপ যে সেখানে গাড়ি করে যাওয়া অত্যন্ত বিপদজনক। যেকোনো সময় গাড়ি খাদে পড়ে যেতে পারে।

 

ভিডিওতে দেখা যাচ্ছে ইমন অত্যন্ত ভয় পেয়ে গেছেন। তাঁর চোখে-মুখে স্পষ্ট ছিল ভয়ের ছাপ। এমনকি এই খারাপ রাস্তা দিয়ে সফর করার সময় ইমনের মুখে শোনা যায় আর্তনাদও। এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে ইমন লিখেছেন, ‘‘এমন রোডের উপর দিয়ে যে গাড়ি চলে, তা ‘মুনিয়ারা’তে না গেলে বুঝতেই পারতাম না। এটা বেশ মজার অভিজ্ঞতা সঙ্গে ভয়েরও।’’

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর