টাইমলাইনখেলাক্রিকেট

বিরাট কোহলিকে নিয়ে আবেগপ্রবণ মহম্মদ সিরাজ, বললেন হৃদয় ছুঁয়ে যাওয়া কথা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সম্প্রতি ভারতীয় দলের প্রতিভাবান ফাস্ট বোলার মহম্মদ সিরাজ বিরাট কোহলিকে তার ‘সুপারহিরো’ বলে বর্ণনা করেছেন এবং বলেছেন যে তিনি সর্বদা তাদের অধিনায়ক থাকবেন। বিরাট ক্রিকেটের প্রতিটি ফরম্যাটে সহ আইপিএল থেকেও অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১-২ ব্যবধানে সিরিজ হেরে ভারতীয় দলের টেস্ট অধিনায়কত্ব থেকে ইস্তফা দিয়েছিলেন বিরাট কোহলি। এর আগে তিনি নিজে থেকেই টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন এবং তারপর বিসিসিআই তাকে ওয়ান ডে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল

মহম্মদ সিরাজ সোশ্যাল মিডিয়ায় কোহলিকে তার দক্ষতার ওপর বিশ্বাস করার জন্য ধন্যবাদ জানান। তিনি তার পোস্টে লিখেছেন, ‘আমার সুপারহিরো। আপনাদের সমর্থন ও উৎসাহের জন্য যতই ধন্যবাদ জানাই না কেন তা কমই হবে। তুমি সবসময় আমার বড় দাদা। আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ। আপনি সবসময় আমার অধিনায়ক থাকবেন।

বিরাট কোহলির নেতৃত্বে টেস্ট, ওয়ান ডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় মহম্মদ সিরাজের। তিনি আইপিএলের আরসিবি দলে কোহলির অধিনায়কত্বে খেলা চালিয়ে যান এবং এখনও ব্যাঙ্গালোর দলের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে ওঠেন। যদিও কোহলি পরের বছর আর আরসিবির অধিনায়ক থাকবেন না।

বিরাট কোহলির নেতৃত্বে মহম্মদ সিরাজ নিজের কেরিয়ারে প্রভূত উন্নতি করেছেন। অনেক কিছু শেখার সুযোগ পেয়েছেন। যার জন্য তিনি সর্বদা কোহলির কাছে কৃতজ্ঞ থাকবেন। সিরাজ এখনও আরসিবি-র হয়ে খেলবেন। দলটি তাকে ধরে রেখেছে কারণ গত কয়েক বছরে তার পারফরম্যান্সে ব্যাপক উন্নতি হয়েছে।

Related Articles