টাইমলাইনখেলাক্রিকেটIPL

কম অর্থ পাওয়ায় এই অজি তারকা ধোঁকা দিতে পারে নিজের ফ্রাঞ্চাইজিকে, মাইকেল ক্লার্ক

বাংলা হান্ট ডেস্কঃ গত 18 ই ফেব্রুয়ারি চেন্নাইয়ে বসেছিল আইপিএলের নিলাম। সেই নিলামে অনেক অনামি অনভিজ্ঞ ক্রিকেটার অনেক দামে বিক্রি হয়েছে। তবে সবাইকে অবাক করে মাত্র 2 কোটি 20 লক্ষ টাকায় স্মিথকে দলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। আর এতেই অবাক হয়েছেন প্রাপ্তন অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক।

আইপিএলে স্মিথ এত কম অর্থ পাওয়ায় ক্লার্ক ভবিষ্যতবাণী করে বলেছেন, অন্যান্য ক্রিকেটারদের থেকে এত কম অর্থ পাওয়ায় স্মিথ কোন কারন দেখিয়ে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নেবে। কোন আন্তর্জাতিক ম্যাচ কিংবা পারিবারিক কারন না থাকলেও যেকোন মিথ্যা অভিযোগে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিতে পারে স্মিথ এমনটাই মনে করছেন ক্লার্ক।

মাইকেল ক্লার্ক জানিয়েছেন, টিটোয়েন্টিতে স্মিথের পারফরম্যান্স খুব একটা আহামরি নয়। তবে 2018 সালে 12.5 কোটি টাকায় স্মিথকে দলে রিটার্নস করেছিল রাজস্থান কিন্তু এবার মাত্র 2.20 কোটি টাকায় স্মিথকে দলে নিয়েছে দিল্লি। কোয়ারেন্টিন পর্ব এবং লীগ নিয়ে মোট 11 সপ্তাহ ধরে চলবে আইপিএল। আর এই 11 সপ্তাহের জন্য মাত্র 2.20 কোটি টাকার বিনিময়ে স্মিথ নিজের পরিবার ছেড়ে কখনই থাকতে চাইবে না। ক্লার্ক ধারণা করছেন ভারতে আসার তিন দিনের মধ্যেই হ্যামিংয়ে চোটের কারণ দেখিয়ে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিতে পারে স্মিথ।

Back to top button