টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

‘ছেলে এখন মায়ের চেয়ে বড় হতে চাইছে’, শুভেন্দুর গড়ে দাঁড়িয়েই বেনজির আক্রমণ সোহমের

বাংলাহান্ট ডেস্ক: মমতা বন্দ‍্যোপাধ‍্যায় (mamata banerjee) শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) রাজনীতিতে এনেছেন। আর এখন তিনি মমতার থেকে বড় হতে চাইছেন। পূর্ব মেদিনীপুরের সভা থেকেই তৃণমূল (tmc) ছেড়ে বিজেপিতে (bjp) যোগ দেওয়া শুভেন্দুর উদ্দেশে তোপ দাগলেন যুব তৃণমূলের সহ সভাপতি সোহম চক্রবর্তী (soham chakraborty)।

গত বৃহস্পতিবার পাঁশকুড়ার যে মাঠে সভা করেছিলেন শুভেন্দু অধিকারী এবার সেই মাঠেই সভা করে তাঁকে পালটা কটাক্ষ করলেন সোহম। তাঁর বক্তব‍্য, শুভেন্দু অধিকারী গদ্দার। মমতা বন্দ‍্যোপাধ‍্যায় তাঁকে মুখ‍্যমন্ত্রীর পদটা ছাড়া আর সবই দিয়েছিলেন। কিন্তু শুভেন্দুর নজর ছিল শুধু মুখ‍্যমন্ত্রীর গদির দিকেই। মমতা বন্দ‍্যোপাধ‍্যায় যে নিজের চেষ্টাতেই ওই চেয়ারটা অর্জন করেছেন সেটা তিনি ভুলে গিয়েছিলেন।


সোহম আরো বলেন, অধিকারী পরিবার মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের শরণে এসেছিলেন বলেই আজ সকলে তাদের চিনেছে। শুভেন্দু অধিকারীকে রাজনীতিতে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ই এনেছিলেন। এখন ছেলে মায়ের থেকে বড় হতে চাইছে বলেও মন্তব‍্য করেন সোহম।


প্রসঙ্গত, সম্প্রতি হ‍্যাক হয় সোহমের সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্ট। বিভিন্ন জায়গা থেকে আইওএস ডিভাইসের মাধ‍্যমে হ‍্যাক করা চেষ্টা হয় সোহমের ফেসবুক পেজ। তাঁর ফলোয়ার ৯ লক্ষ থেকে কমে গিয়ে হয় ২ লক্ষ। এমনকি গত ১৯ অক্টোবর থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত সব পোস্টও ডিলিট করে দেওয়া হয়।

ফেসবুকে লাইভ করে অনুরাগীদের বিষয়টা জানান সোহম। তিনি আরো বলেন, যারা তাঁকে দমিয়ে রাখার চেষ্টা করছেন তারা কখনোই সফল হবে না। বেহালা ও লালবাজার থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

Back to top button