আম-কাঁঠাল দূরে থাক, জামাইষষ্ঠীতে লাথি-ঝাঁটা খেল জামাই! কারণ শুনলে চমকে উঠবেন

   

বাংলাহান্ট ডেস্ক : বছর চারেক ধরে স্ত্রীর সাথে অশান্তি। একাধিক মিথ্যা মামলায় স্ত্রী অভিযোগ জানিয়েছে আদালতে। একমাত্র পুত্র সন্তান স্ত্রীর সাথে রয়েছে শ্বশুর বাড়িতে। এমন অবস্থায় জামাইষষ্ঠীর দিন শাশুড়ির জন্য নতুন শাড়ি ফল মিষ্টি নিয়ে দেখা করতে এসেছিলেন জামাই।

সেখানে জামাইয়ের ভাগ্যে জুটলো মারধোর আর গলা ধাক্কা। অনুপ মজুমদার নদীয়ার হাবিবপুরের বাসিন্দা। আট বছর আগে দেখাশোনা করে তার বিয়ে হয় শান্তিপুর দু’নম্বর কলোনির এক বাসিন্দার সাথে। অনুপ বাবু গ্যাস ডেলিভারির কাজ করেন। কষ্টার্জিত টাকা দিয়ে স্ত্রীকে এমএ ও ম্যানেজমেন্ট পাস করান। এরপর চাকরি পেয়ে সম্পূর্ণভাবে বদলে যান স্ত্রী।

অনুপবাবুর অভিযোগ চাকরি পাওয়ার পর কর্মস্থলে তার স্ত্রী জড়িয়ে পড়েন পরকীয়ায়। এরপর সেই কথা জানতে পারেন অনুপ বাবু। ঘটনা জানাজানি হতে স্বামী স্ত্রীর মধ্যে শুরু হয় বিবাদ। সন্তানকে সাথে নিয়ে স্ত্রী চলে যান বাপের বাড়ি। এরপর অনুপ বাবুর বিরুদ্ধে একাধিক বধূ নির্যাতনের মামলা দায়ের করেন স্ত্রী।

img 20230526 11112355

শুধু অনুপ বাবু নয় , ওই মহিলা নির্যাতনের মামলা দায়ের করেন অনুপ বাবুর আত্মীয়দের বিরুদ্ধেও। এমনকি মোটা অঙ্কের খোরপোষ দাবি করেন স্ত্রী। সম্পূর্ণ ব্যাপারটি অনুপ বাবু কথা বলে মিটমাট করতে চেয়েছেন অতীতে। কিন্তু কোনও লাভ হয়নি। এরপর জামাইষষ্ঠীর দিন শাশুড়ির জন্য নতুন শাড়ি মিষ্টি ফল নিয়ে অনুপ মজুমদার হাজির হন শ্বশুরবাড়ির দরজায়।

কিন্তু অনুপ বাবুকে দেখেই ক্ষিপ্ত হয়ে ওঠেন তার শাশুড়ি ও শ্যালক। সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সামনেই বেধড়ক মারধর করেন তাকে। শ্যালক অনুপ বাবুর মোবাইল ফোন ছুঁড়ে ভেঙে দেন। শাশুড়ি ও শ্যালকের হাতে মার খেতে হয় অনুপ মজুমদারকে। এমনকি ইঁট দিয়েও অনুপ বাবুকে মারতে যান শাশুড়ি।

এই বিষয়ে প্রশ্ন করা হলে শাশুড়ি বা শ্যালক কেউ মুখ খুলতে চাননি। পাড়া-প্রতিবেশীরা এই বিষয়ে সংবাদ মাধ্যমের সামনে কিছু বলতে চাননি। শুধু তাদের বক্তব্য, জামাই ভালো মানুষ। তবে পরিবারটা সুবিধার নয়। এই বিষয়ে অনুপ বাবু বলেছেন, “পরকীয়ায় জড়িয়েছিল স্ত্রী। আমি তা হাতেনাতে ধরি। এরপর সে ছেলেকে নিয়ে বাপেরবাড়ি চলে আসে।”

img 20230526 11120148

অনুপবাবুর অভিযোগ, আমার একমাত্র সন্তানের সাথে দেখা করতে দেয় না। একই সঙ্গে তার আরোও সংযোজন, “আমার অনুরোধ যাবতীয় কিছু আলোচনা করে মিটমাট করে নেওয়া হোক। ওরা আমার সাথে সাথে আমার আত্মীয়দের বিরুদ্ধেও মিথ্যা মামলা দায়ের করেছে। তিন লক্ষ টাকা এককালীন খোরপোষ দাবি করেছে। আমার পক্ষে এত টাকা দেওয়া সম্ভব নয়। এই মিথ্যা মামলা তুলে নেওয়া হোক।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর