fbpx
টাইমলাইনবিনোদন

সলমন নয়, হৃত্বিকের সঙ্গে প্রেম করতে চান সোনাক্ষী

বাংলাহান্ট ডেস্ক: হাতে আর মাত্র কয়েকদিন। তারপরেই মুক্তি পেতে চলেছে সলমন খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং থ্রি’। দাবাং সিরিজের প্রতিটা ছবিতেই সলমনের বিপরীতে রাজ্জোর চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী। তাঁদের অনস্ক্রিন রোম্যান্স নিয়ে আর নতুন কিছু বলার নেই। এই নতুন ছবিতে তাঁকে দেখা যাবে চুলবুল পাণ্ডের স্ত্রী হিসাবে। অনুরাগীরা অপেক্ষা করে আছেন আরও জমাট রসায়ন দেখবে বলে।

কিন্তু এর মাঝেই বেফাঁস কথা বলে বসলেন সোনাক্ষী। সলমন নয়, বরং অন্য কারওর সঙ্গেই রোম্যান্স করতে চান তিনি। সেই মানুষটার নামও বলে দিলেন অভিনেত্রী। তিনি আর কেউ নন, স্বয়ং হৃত্বিক রোশন!

হৃত্বিক রোশনের প্রেমে এখন হাবুডুবু অবস্থা সোনাক্ষীর। তাঁর সঙ্গেই প্রেম করতে চান। আসলে সম্প্রতি দাবাং থ্রি-এর প্রোমোশনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই এমন মন্তব্য করেন তিনি। জানান যে পরের ছবিটা হৃত্বিকের সঙ্গেই করতে চান সোনাক্ষী। শুধু তাই নয়। বলিউডে সবথেকে মোহময়ী নায়িকা কে তাঁর মতে?  উত্তরে সোনাক্ষী জানান, ক্যাটরিনাকেই তাঁর সবথেকে বেশি মোহময়ী মনে হয়।

শ্যুটিং আগেই শেষ দাবাং থ্রির। এখন পুরোদমে চলছে ছবির প্রোমোশন। দাবাং সিরিজের প্রথম ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় সোনাক্ষী সিনহার। সেই থেকে রাজ্জোর ভূমিকাতেই অভিনয় করেছেন তিনি। অপরদিকে দাবাং থ্রির হাত ধরেই প্রথমবার অভিনয় জগতে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকর। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে দাবাং থ্রি।

Back to top button
Close