টাইমলাইনবিনোদন

খুশির খবর! পুত্রসন্তানের মা হলেন সোনালী চৌধুরী

বাংলাহান্ট ডেস্ক: মা হলেন অভিনেত্রী সোনালী চৌধুরী (sonali chowdhury)। বুধবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। অতিমারি আবহে এই ভয়ঙ্কর দুঃসময় এই খবর যেন একরাশ খুশির হাওয়া বয়ে নিয়ে এসেছে। মা ও নবজাতক দুজনেই সুস্থ আছে বলে খবর। টলিউডের নতুন সদস‍্যকে ইতিমধ‍্যেই স্বাগত জানাতে শুরু করে দিয়েছেন তারকারা।

বুধবার সকালে দক্ষিণ কলকাতার এক নার্সিংহোমে সন্তানের জন্ম দেন সোনালী। সংবাদ মাধ‍্যমকে তিনি জানান তিনি ও তাঁর ছোট্ট ছেলে দুজনেই একেবারে সুস্থ রয়েছেন। তবে বর্তমান পরিস্থিতির জন‍্য একটু ভয়ে ভয়েই রয়েছেন অভিনেত্রী। নতুন সদস‍্যর জন‍্য বিশেষ সুরক্ষাও নেওয়া হচ্ছে।


ছেলে হওয়ার খবর শুনে সোনালীর স্বামী রজত নাকি উচ্ছ্বসিত। প্রাক্তন জার্মান গোলকিপার অলিভার কানের বড় ভক্ত তিনি। ছেলে হওয়ার খবর শুনেই নাকি তিনি বলে উঠেছেন, “বাহ! অলিভার কান এসে গিয়েছে”।

তবে ছেলের নাম ঠিক করতে গিয়েই হোঁচট খেয়েছেন সোনালী রজত। আসলে একটা মেয়ের খুব শখ ছিল দুজনের। মেয়েই হবে বলে ভেবেছিলেন তাঁরা। তাই বেশ কয়েকটা মেয়ের নামও ভেবে রেখেছিলেন। মজা করে সোনালী বলেন, এবার ছেলের নাম ঠিক করতে বসতে হবে।

সোনালীর মা হওয়ার সোশ‍্যাল মিডিয়ায় প্রথম জানান অভিনেতা বিশ্বনাথ বসু। বেশ মজা করেই সুখবরটা জানিয়েছেন তিনি। একটি ছড়া কেটে তিনি লিখেছেন, ‘বেশ লাগছে বাহ সোনালী/ মা হবার খবর শোনালি/ পুত্র সন্তান,খবর দিলি রাতে/ তোর সন্তান যেন থাকে দুধে ভাতে’।

চল্লিশের দোরগোড়ায় এসে প্রথম সন্তানের জন্ম দিলেন সোনালী। গত বছর পুজোতেই অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর পান সোনালী। অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর যখন পান তখন ব্লুজের সঙ্গে কাজ করছিলেন তিনি। তারপর দুটো ছবি ও টেলিভিশনের কয়েকটি কাজও হাতে আসে। কিন্তু সেসব আপাতত সরিয়ে রেখেছেন সোনালী।

অভিনয় জগতে বহুদিন হয়ে গিয়েছে সোনালীর। অত‍্যন্ত পরিচিত মুখ তিনি বাংলা সিরিয়ালের। অগ্নিপরীক্ষা, রাজা গজা, জল নূপুর, সাত ভাই চম্পা সহ বহু সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। অগ্নিপরীক্ষায় অপর্ণার চরিত্রে দারুন প্রশংসা কুড়িয়েছিলেন সোনালী। কয়েকটি বাংলা ছবিতেও কাজ করেছেন তিনি।

Related Articles

Back to top button