রাজনীতি যোগ নিয়ে প্রথমবার নীরবতা ভাঙলেন সোনু সুদ, খুব শীঘ্রই করবেন বড় ঘোষণা

   

বাংলা হান্ট ডেস্ক: করোনা আবহে সাধারণের কাছে দেবতার রূপ হয়ে উঠেছেন সোনু সুদ। দিল্লিতে কেজরিওয়ালের সঙ্গে সোনু সুদের বৈঠকের পর থেকেই জল্পনা তৈরি হয়েছে তিনি রাজনীতিতে নামবেন। আসলে, সোনু সুদ একটি প্রেস কনফারেন্সে বলেছেন, আগামী ১০ দিনের মধ্যে তার বোন মালবিকা এবং তার পরিবার নির্বাচনের জন্য দল ঘোষণা করবে। ইতিমধ্যেই তার বোন মালবিকা পাঞ্জাব বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ঘোষণা করেছেন।

প্রেস কনফারেন্সে সোনু সুদ আরও বলেছেন, তিনি মোগা (সোনু সুদের জন্মস্থান) এর জন্য কাজ করছেন এবং তা চালিয়ে যাবেন। করোনার সময় মানুষ তার মধ্যে এমন এক নেতার ভাবমূর্তি দেখেছিল যিনি মানুষের জন্য কাজ করেন।তিনি জনগণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সবসময় ভালো মানুষকে ভোট দেওয়ার জন্য।তবেই প্রতিটি দল যদি ভালো মানুষকে টিকিট দেবে এবং দেশে পরিবর্তন আসবে।

সূত্র মারফত জানা গিয়েছে, আগামী ৪ জানুয়ারি অভাবী মেয়ে এবং আশা কর্মীদের ১০০০টি সাইকেল বিতরণ করবেন সোনু সুদ। তিনি জানিয়েছেন মেয়েদের পায়ে হেঁটে পড়াশোনা করতে দেখলে তাদের খারাপ লাগে আর সে কারণেই তার এই উদ্যোগ।

images 1590222592597 Sonu Sood site

সোশ্যাল মিডিয়ায় এক সোনু ভক্ত লিখেছেন- ‘সোনু রাজনৈতিক দলে যোগ দেবেন না, তবে নির্দলীয় হিসেবে লড়াই করে সরাসরি প্রধানমন্ত্রী হবেন।’ অন্য একজন সোনুভক্তের কথায়- ‘সোনু সুদ এমন একজন ব্যক্তি যিনি নিজের নয়, অন্যের জন্য চিন্তা করেন। তিনি ভারতের রত্ন।’

সম্পর্কিত খবর