টাইমলাইনবিনোদন

ভাল নেই ফেলুদা, ফের ভেন্টিলেশনে দেওয়া হতে পারে বর্ষীয়ান অভিনেতাকে

বাংলাহান্ট ডেস্ক: গতকাল নবমীর রাত থেকেই অবস্থার আচমকাই অবনতি হয় বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের (soumitra chatterjee)। কিছুদিন আগে করোনার সঙ্গে লড়াইয়ে জিতলেও সংক্রমণের ফলে মস্তিষ্কে সমস‍্যা দেখা দেয়। এই মুহূর্তে বেলভিউতেই রয়েছেন অভিনেতা।

হাসপাতাল সূত্রে খবর, গতকাল থেকে অবস্থার রীতিমতো অবনতি হয়েছে বর্ষীয়ান অভিনেতার। চিকিৎসায় আর সাড়া দিচ্ছেন না তিনি। তাঁর স্নায়ুও আর কাজ করছে না বলে খবর হাসপাতাল সূত্রে। জানা গিয়েছে, করোনা এনসেফ‍্যালোপ‍্যাথিতে আগে থেকেই আক্রান্ত ছিলেন তিনি। গত ২৪ ঘন্টায় সেই সংক্রমণ আরো বেড়েছে।


চিকিৎসকদের বক্তব‍্য, সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের অঙ্গ প্রত‍্যঙ্গ ঠিকঠাকই কাজ করছে। কিন্তু রক্তে প্লেটলেটের সংখ‍্যা খুবই কমে গিয়েছে। বেড়েছে ইউরিয়া ও সোডিয়ামের মাত্রাও। সব দিক বিচার বিবেচনা করে অভিনেতাকে ফের ভেন্টিলেশনে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা‌।

করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। তারপর থেকে দিন দিন সঙ্কটজনক হতে থাকে তাঁর শারীরিক অবস্থা।
অবশেষে ১৩ অক্টোবর রাতে তাঁর অবস্থার কিছুটা উন্নতি হয়। চিকিৎসায়ও সাড়া দিচ্ছেন তিনি, এমনটাই জানান চিকিৎসকরা। ১৪ অক্টোবর ফের করোনা পরীক্ষা করা হয় অভিনেতার। রিপোর্ট আসে নেগেটিভ। এই বয়সেও মারণ ভাইরাসকে হারিয়ে জয়ী হন সৌমিত্র চট্টোপাধ‍্যায়।

কিন্তু তা সত্ত্বেও হঠাৎ করেই রটে যায় সৌমিত্র চট্টোপাধ‍্যায়ের মৃত‍্যুর ভুয়ো খবর। সোশ‍্যাল মিডিয়ায় শোকবার্তা প্রকাশ করতে থাকেন অনেকে। এমনকি তাঁর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার ছবিও ভাইরাল হয়ে যায়। মুখ খোলেন মেয়ে পৌলমী। তিনি স্পষ্ট জানান, কোনো রকম গুজবে কান দেবেন না। তাঁর গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধও করেন তিনি।

Related Articles