টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতিখেলা

সৌরভ রাজনীতির লোক নয়, তাহলে দেব, নুসরত, মিমি কি স্বাধীনতা সংগ্রামী ছিলেন? সৌগত রায়কে পাল্টা আক্রমণ সৌমিত্র খাঁর

বাংলাহান্ট ডেস্কঃ ‘সৌরভ রাজনীতির লোক নয়, খালি মাঠে বল পিটিয়েছে’- এমন মন্তব্য করায় তৃণমূল সাংসদ সৌগত রায়কে (Saugata Roy) একহাত নিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক তথা BCCI প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এমন অপমানজনক মন্তব্য করায়, সৌগত রায়ের দিকে পাল্টা প্রশ্নবাণ ছুঁড়ে দিলেন সৌমিত্র খাঁ।

বাংলার মুখ্যমন্ত্রী নির্বাচন সমীক্ষা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরবর্তী বাংলার মুখ্যমন্ত্রী হিসাবে দুটো নাম উঠে এসেছে বহুবার। পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী এবং ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক তথা BCCI প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এই নিয়ে নানা তর্জার মধ্যে গতকাল মুখ খুলেছিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

সৌরভ গাঙ্গুলীকে আক্রমণ সৌগত রায়ের
তৃণমূল সাংসদ সৌগত রায় বললেন, ‘নানা সৌরভ তো রাজনীতির লোক নন। সৌরভ তো বড়লোকের ছেলে। জীবনে একদিনও কোথাও মিছিল করেননি। মাঠে গিয়ে ক্রিকেটের বল পিটিয়েছেন। গরীব মানুষের পাশে কখনও দাঁড়াননি। তিনি রাজনীতিতে এলে রাজনীতির কোন উন্নতি হবে? উনি গরীব লোকের কোন সমস্যা বোঝেন?’

পাল্টা দিলেন সৌমিত্র খাঁ
তৃণমূল সাংসদ সৌগত রায়ের এই মন্তব্যের পাল্টা জবাব দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি কড়া ভাষায় আক্রমণ করে বললেন, ‘দেব, নুসরাত, মিমি কি স্বাধীনতা সংগ্রামী ছিলেন?’

 

এখন প্রশ্ন উঠছে সৌরভ গাঙ্গুলী যদি ক্রিকেটের লোক হয়ে রাজনীতির কিছুই না বুঝবেন, তাহলে দেব, নুসরাত, মিমি অভিনয় জগতের হয়ে, তারা কিভাবে রাজনীতির মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন। শাসক সলের সাংসদের করা মন্তব্যে এখন স্যোশাল মিডিয়ায় সমালোচনা তুঙ্গে।

Back to top button