টাইমলাইনবিনোদন

‘কে পেছন থেকে ছুরি মারছে সব হিসেব রাখি’, মিষ্টি মুখে স্পষ্ট কথা জানিয়ে দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশন দুনিয়ায় অনেকদিন ধরেই রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। কিন্তু তাঁকে জনপ্রিয়তার চূড়ায় তুলেছে ‘মিঠাই’ (Mithai)। খ‍্যাতি, পরিচিতির পরিসর এতটাই বেড়েছে যে নিজের নামের থেকে মিঠাই নামেই এখন বেশি জনপ্রিয় তিনি। মিঠাই সিদ্ধার্থের জুটি হেলায় হারাচ্ছে তাবড় জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের।

সৌমিতৃষা এমন একজন অভিনেত্রী যিনি অনস্ক্রিন এবং অফস্ক্রিন দুদিকেই সমান জনপ্রিয়। সোশ‍্যাল মিডিয়ায় অত‍্যন্ত সক্রিয় থাকেন তিনি। সময়ে সময়ে সিরিয়ালের প্রচার করা তো আছেই, অনুরাগীদের পরিশ্রমেরও দাম দিতে জানেন তিনি। তাঁর নামে থাকা একাধিক ফ‍্যানপেজের ছবি, ভিডিও, ভক্তদের নিজের হাতের আঁকা ছবি ভাগ করে নেন টাইমলাইনে। তাই তো সকলের কাছেই এত প্রিয় সৌমিতৃষা।


সোশ‍্যাল মিডিয়ায় ফটোশুটের ছবি ছাড়াও শুটের ফাঁকে সময় পেলেই ছবি তোলেন তিনি। আর সেইসব ছবি শেয়ার করেন অনুরাগীদের জন‍্য। সঙ্গে সৌমিতৃষার নিজস্ব ছোঁয়া। ক‍্যাপশনে ‘হটকে’ কিছু লাইন লিখে সঙ্গে জুড়ে দেন ‘হ‍্যাশট‍্যাগ সৌমিতৃষা’। সম্প্রতি এমনি একটি ছবি আর তাঁর ক‍্যাপশন দেখে চোখ কপালে নেটনাগরিকদের।

বেশ কিছুদিন আগে সিরিয়ালে স‍্যান্ডি পিঙ্কির বিয়ের সময়ে অবাঙালি সাজে সাজতে হয়েছিল মিঠাই, নন্দা, নীপাকে। ওই সাজে বেশ কিছু ছবি তুলেছিলেন সৌমিতৃষা। তার মধ‍্যে থেকেই একটি ছবি শেয়ার করে হিন্দিতে কয়েক লাইন লিখেছেন তিনি, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘মুখের কথা তেতো হলেও মনটা পরিস্কার রাখি। কে পেছনে ছুরি মারছে সব খবর রাখি। কে কখন কোথায় বদলে গেল সবার হিসেব রাখি। আর হ‍্যাঁ, নিজের জিনিসও সামলে রাখতে জানি।’

নেটিজেনরা মুগ্ধ সৌমিতৃষার ছবি আর ক‍্যাপশন দেখে। একজন লিখেছেন, ‘ক‍্যাপশনটা পুরো ফাটিয়ে দিয়েছো!’ আরেকজন লিখেছেন, ‘রানি চিরকাল রানিই থাকে‌।’ অনেকেই লিখেছেন, এমনি থেকো চিরদিন। যদিও ক‍্যাপশনের তীরটা কার উদ্দেশে ছিল তা জানা যায়নি।

Related Articles

Back to top button