আদৃতের বিয়ের গুঞ্জনের মাঝেই বিয়ে সেরে ফেললেন ‘মিঠাই’ সৌমিতৃষা!

বাংলাহান্ট ডেস্ক: পরনে লাল টুকটুকে শাড়ি, একই রঙের ব্লাউজ। হাতে শাখা পলা, গলায় সরু চেন। একেবারে সাদামাটা সাজ। শুধু নজর কাড়ছে সিঁথি ভরা সিঁদুর যা কিছুটা চলকে পড়েছে নাকেও। এমনি লুকে সম্প্রতি ধরা দিলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। যজ্ঞের আগুনের পাশে বসে লেন্সবন্দি হয়েছেন পর্দার ‘মিঠাই’।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন সৌমিতৃষা। ফটোশুট, রিল ভিডিও শেয়ারে করতে থাকেন নিজের অনুরাগীদের সঙ্গে। ফ্যানপেজের সংখ্যাও প্রচুর সৌমিতৃষার। সেইসব ফ্যানপেজের বানানো ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেন তিনি। ৮ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে সৌমিতৃষার। টেলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে ফলোয়ারের দিক দিয়ে এগিয়ে রয়েছেন তিনিই।

   

soumitrisha

সৌমিতৃষা যাই শেয়ার করেন সবই ভাইরাল হয়। কিন্তু তাঁর এই ছবিটি দেখে থমকে গিয়েছেন নেটিজেনরা। নববধূর সাজে যজ্ঞের আগুনের পাশে বসে সৌমিতৃষা। চোখ ছলছল করছে, মুখে হালকা হাসি। সৌমিতৃষা কি বিয়ে করে নিলেন নাকি? ছবিটি দেখে এমন প্রশ্ন ওঠা স্বাভাবিক। অনুরাগীদের চমকে দেওয়ার জন্যই কি হঠাৎ এই ছবি?

হ্যাঁ, বিয়ে হয়েছে বটে। তবে সৌমিতৃষার নয়, মিঠাইয়ের। অর্থাৎ এই ছবি অনস্ক্রিনের। আসলে কিছুদিন আগেই দেখা গিয়েছে, মিষ্টির মা ওরফে মিঠাইকে নিজেদের কাছে আটকে রাখতে নফরচন্দ্র দাস নিজের ছেলের সঙ্গে জোর করে তার বিয়ে দিতে চায়। কিন্তু সিঁদুরদানের আগেই সেখানে এসে উপস্থিত হয় সিদ্ধার্থ। নফরচন্দ্র দাসের ছেলের সঙ্গে ধস্তাধস্তিতে সিডের হাত থেকে সিঁদুর গিয়ে পড়ে মিঠাইয়ের সিঁথিতে।

soumitrisha 1

শুটের ফাঁকে এই সাদামাটা অথচ মিষ্টি লুকের ছবিটিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়েছেন সৌমিতৃষাকে। একজন লিখেছেন, ‘তুমি অগ্নিসম পবিত্র’। আবার কারোর মতে, লাল শাড়িতে সবথেকে ভাল মানায় মিঠাই রানীকে। এই মুহূর্তে মিঠাই শেষ হয়ে যাওয়ার গুঞ্জন ছড়িয়েছে নেটপাড়ায়। যদিও সিরিয়ালের টিমের তরফে জানানো হয়েছে এমন কোনো খবরই তাদের কাছে আসেনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর