দর্শকরাও বর্ধিত পরিবার, শুধু মিঠাই-সিড নয়, রাজীবও ভক্তদের তরফে পেলেন বিশেষ উপহার!

বাংলাহান্ট ডেস্ক: গল্প নেই, কোনো মাথা মুণ্ডু নেই, নায়িকা ন‍্যাকা, নায়ক বেড়ে পাকা, এমন হাজারো কটাক্ষ সইতে হয়েছে ‘মিঠাই’কে (Mithai)। বাংলা সেরা সিরিয়াল হওয়ার ভালো খারাপ দুই দিকই আছে। একদিকে যেমন জনপ্রিয়তা আকাশ ছোঁয়া, তেমন অন‍্যদিকে নিন্দুকও কম নেই মিঠাই রাণীর। অন‍্য সিরিয়ালের বহু ভক্তই ঠারেঠোরে কথা শোনাতে ছাড়ে না মিঠাইকে।

কিন্তু তবুও মোদক পরিবারের প্রতি দর্শকদের ভালবাসা যে এতটুকুও কমেনি তা স্পষ্ট মিঠাইয়ের সাম্প্রতিক টিআরপি দেখে। মোদক পরিবার আবারো স্বমহিমায় টিআরপি শীর্ষে। মিঠাই এত প্রিয় কেন দর্শকদের? অনেকের মত, মোদক পরিবারের মতো এমন জমাটি পরিবার খুব কম দেখা যায়।

   

Mithai sid
এই সিরিয়ালে নায়ক নায়িকার যতটা গুরুত্ব, পার্শ্ব চরিত্রগুলিরও ততটাই। মিঠাই সিডের মতো হল্লা পার্টির জনপ্রিয়তাও এখন গোটা বাংলা জুড়ে। রাজীব, নন্দা, শ্রী, রাতুল, স‍্যান্ডি, পিঙ্কি, নীপা, রুদ্র সকলেই বড় প্রিয় দর্শকদের। বিশেষ করে বড় জামাইবাবুর আলাদাই জনপ্রিয়তা।

হল্লা পার্টির নেতা স্বরূপ রাজীব। শ‍্যালক, শ‍্যালিকাদের সঙ্গে তাল মিলিয়ে হুল্লোড় করতে ভালবাসে বড় জামাইবাবু। আবার কঠিন পরিস্থিতিতে গুরুজন হয়ে দায়িত্ব পালনেও রাজীব আগে আগে থেকে। এই চরিত্রে অভিনয় করছেন সৌরভ চট্টোপাধ‍্যায় (Sourav Chatterjee)।

Rajib 3
সৌরভের অভিনয়ও বেশ পছন্দ দর্শকদের। সোশ‍্যাল মিডিয়ায় তাঁর অভিনয়ের প্রশংসাও করেন নেটনাগরিকরা। এবার মিঠাই ভক্তদের কাছে এক বিশেষ উপহার পেলেন রাজীব। একটি সুন্দর রিস্টওয়াচ উপহার পেয়েছেন তিনি।

Rajib mithai
ঘড়িটি হাতে পরে ছবি শেয়ার করে সৌরভ লিখেছেন, ‘এই জন‍্যই মিঠাই এত স্পেশ‍্যাল। আমাদের দর্শকরা আমাদের পরিবারের মতোই ভালবাসে। অনেক ধন‍্যবাদ এই সুন্দর উপহার আর আশীর্বাদের জন‍্য। আশা করি আমরা আপনাদের জন‍্য আনন্দের মুহূর্ত তৈরি করতে থাকব।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর