এবার ‘বড়’ পর্দা কাঁপাতে আসছে সৌরভ-ডোনা! এই প্রথমবার ‘ম্যাডাম’-এর সঙ্গে জমবে ‘দাদার’ জুটি

   

বাংলাহান্ট ডেস্ক : সৌরভ গঙ্গোপাধ্যায় একটি আন্তর্জাতিক নাম। দেশ ছাড়িয়ে গোটা পৃথিবীতেই রয়েছে তাঁর গুণমুগ্ধ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবার সম্পর্কেও অনেকে সচেতন। সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ও কন্যা সানার হালচাল সম্পর্কে অনেকেই ওয়াকিবহাল। তবে এবার একটি বিজ্ঞাপনের জন্য জুটি বাঁধতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

বেশ কয়েক বছর ধরে সৌরভ গঙ্গোপাধ্যায় একটি ইলেকট্রনিক সামগ্রীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এবারও এই কোম্পানির মুখ তিনি। এই বিজ্ঞাপনে এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে দেখা যাবে ডোনা গঙ্গোপাধ্যায়কে। জানা যাচ্ছে এই বিজ্ঞাপনের শুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন সৌরভ ও ডোনা।

আরোও পড়ুন : টুকলি আটকানোই হল কাল! স্কুলে ভাঙচুর চালাল মাধ্যমিক পরীক্ষার্থীরা, হুলস্থূল কাণ্ড জলপাইগুড়িতে

এর আগে একটি গহনার বিজ্ঞাপনে সানার সাথে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে এই প্রথম ডোনা গঙ্গোপাধ্যায়ের সাথে একসাথে শুটিং করলেন সৌরভ। জানা যাচ্ছে, এই বিজ্ঞাপনে একদম অন্য রূপে দেখা যাবে সৌরভকে। সৌরভ ও ডোনার দীর্ঘ ২৭ বছরের বিবাহিত জীবন। এই তারকা জুটি অনেকের কাছেই খুব প্রিয়।

img 20240206 181243

যখন সৌরভ জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলতেন, তখন মাঝেমধ্যেই দর্শক আসনে দেখা যেত ডোনাকে। অন্যদিকে, ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের অনুষ্ঠানেও মাঝেমধ্যেই দেখা যায় সৌরভকে। সব মিলিয়ে এই জুটি একে অপরের পরিপূরক। এবার বিজ্ঞাপনে এই জুটি কতটা দর্শকদের মন জয় করতে পারে এখন সেটাই দেখার।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর