শাহরুখের জায়গায় সৌরভ! বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন মহারাজকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা মমতার

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বেশ কয়েক বছর ধরে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পদ অলংকৃত করেছেন বলিউড অভিনেতা, জনপ্রিয় সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan)। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) নিজেই তাকে এই পদের জন্য একসময় বেছে নিয়েছিলেন। কিন্তু তিনি ব্যস্ত এবং এই দায়িত্ব পালনের জন্য যথাযথ সময় পান না, এই কথা নিজেই পূর্বে উল্লেখ করেছিলেন মমতা। তাই এবার শাহরুখের ফেলে রেখে যাওয়া এই পদে বসছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

বাংলার নতুন ব্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ:
আজই প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের উদ্বোধনী মঞ্চেই এই ঘোষণা করেন তৃণমূল সুপ্রিমো। সেখানে উপস্থিত সৌরভের হাতে সঙ্গে সঙ্গেই নিয়োগপত্র তুলে দেন মুখ্যমন্ত্রী।

স্পেন সফরেও গিয়েছিলেন সৌরভ:
প্রসঙ্গত, কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে স্পেন সফরে গিয়েছিলেন সৌরভ। সেই সফরের উদ্দেশ্য ছিল বাংলায় বাণিজ্য তুলে আনা। এখান থেকে মেদিনীপুরের একটি কারখানা উদ্বোধনের কথাও ঘোষণা করেছিলেন সৌরভ।

আরও পড়ুন: সহ্য হয়নি বিশ্বকাপ ফাইনালে রোহিতের ভারতের ব্যর্থতা! বাড়িতে ফিরেই গলায় ফাঁস বাঁকুড়ার যুবকের

দিদির প্রশংসায় দাদা:
আর এদিন বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে মুখ্যমন্ত্রীর বিষয়ে দরাজ গলায় প্রশংসা শোনা গেল সৌরভের মুখে। সৌরভ বললেন, “দীর্ঘ দিন ধরে আমি মমতা দিদিকে চিনি। ওনার সঙ্গে আমার ব্যক্তিগত যোগাযোগ রয়েছে। অনেক দায়িত্ব, ভীষণ ব্যস্ত থাকেন, প্রবল চাপে থাকেন। তবে সত্যি বলছি ওনাকে মেসেজ করলে আপনি ১ মিনিটের মধ্যে পাবেন। উনি কাজ ফেলে রাখেন না। উনি কোনও কাজে দেরি করছেন এটা ভাবাই যায় না। অনেক ছোট ছোট বিষয় গুরুত্ব দিয়ে খেয়াল রাখেন দিদি।”

আরও পড়ুন: শামিকে নিয়ে বিশ্বকাপ ফাইনালে মাত্র ১টি ভুল সিদ্ধান্ত রোহিতের! তাতেই ভাঙে ভারতীয়দের স্বপ্ন

উপস্থিত ছিলেন আম্বানিও:
প্রসঙ্গত, এইদিন বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে সৌরভ ছাড়াও ভারতের প্রথম সারির কিছু শিল্পপতিও উপস্থিত ছিলেন। এরমধ্যে ভারতীয় ধনকুবের, রিলায়েন্স গ্রুপের কর্ণধার মুকেশ আম্বানি ছিলেন সবচেয়ে বড় নাম। শুধুমাত্র ভারতের নয়, এই সম্মেলনে পৃথিবীর বিভিন্ন দেশ ছোট বড় ব্যবসায়ীক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর