কলকাতাটাইমলাইনপশ্চিমবঙ্গখেলা

হাসপাতাল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলেন সৌরভ গাঙ্গুলি, দেখুন ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বৃহস্পতিবার বেলা ১০ টা বেজে ৪৫ মিনিটে হাসপাতাল থেকে বাড়ির দিকে রওনা দিলেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। হাসপাতলের কর্ণধার রূপালি বসু জানিয়েছেন, আগামী ২ সপ্তাহ বাড়িতে থাকলেও হাসপাতালের মেডিক্যাল সুপার চিকিৎসক সপ্তর্ষি বসু দাদার শারীরিক অবস্থায় পর্যবেক্ষণ করবেন। চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকবেন তিনি।

সৌরভ গাঙ্গুলি দক্ষিণ কলকাতার উডল্যান্ডস বেসরকারি হাসপাতাল থেকে বাড়ি ফেরার আগে ধন্যবাদ জানালেন হাসপাতালের চিকিৎসক ও নার্সদের। সেইসঙ্গে ধন্যবাদ জানালেন বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠীকেও। ধন্যবাদ জানালেন সেখানে উপস্থিত সকলকেও। ‘জীবন ফিরে পাওয়ার জন্য মানুষ হাসপাতালে আসে, আর এখন আমি সম্পূর্ণ সুস্থ রয়েছি’, বলেও জানালেন মহারাজ। বাড়ি ফেরার সময় তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

গত শনিবার নিজের বাড়িতেই জিম করতে গিয়ে বুকে ব্যাথ অনুভব করেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা BCCI প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আচমকাই হৃদরোগে আক্রান্ত হওয়ায় উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। দ্রুতগতিতে শুরু করা হয় তাঁর চিকিৎসাও। তাঁকে দেখতে সেখানে গিয়েছিলেন বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠী। স্পেশাল মেডিকেল বোর্ডের সঙ্গে আলোচনাও করেছিলেন সৌরভের চিকিৎসার বিষয়ে। তিনি জানিয়েছিলেন, ‘সৌরভ এখন সম্পূর্ণ সুস্থ রয়েছে। ক্রিকেটের মাঠে ফিরে যেতে পারবেন, বিমানও চালাতে পারবেন। এমনকি এখন ম্যারাথনেও দৌড়াতে পারবেন তিনি’।

গতকাল অর্থাৎ বুধবার হাসপাতাল থেকে তাঁকে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হলেও, আরও একদিন হাসপাতালে থাকতে চান মহারাজ। এরপর বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের সামনে দাঁড়িয়ে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

Back to top button