টাইমলাইনখেলাক্রিকেট

ফাইনালের আগে বিরাটদের বিশেষবার্তা সৌরভের, জেতার টোটকা বলে দিলেন মহারাজ

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েক ঘণ্টা পরই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ম্যাচে নামতে চলেছে ভারত এবং নিউজিল্যান্ড। ফাইনাল শুরু হওয়ার আগে ভারতীয় দলের জন্য বিশেষ বার্তা দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলীই এমন একজন ব্যাটসম্যান যিনি ইংল্যান্ডের মাটিতে ব্যাটসম্যান এবং অধিনায়ক হিসেবে দারুন সফলতা পেয়েছেন। অভিষেক টেস্ট ম্যাচে লর্ডসে সেঞ্চুরি থেকে শুরু করে ইনিংসে ম্যাচ জয় সবক্ষেত্রেই আধিপত্য দেখিয়েছেন সৌরভ।

এইদিন সৌরভ গাঙ্গুলী বলেন এই ভারতীয় দলে দারুন ভারসাম্য রয়েছে। টসে জিতে প্রথমে ব্যাটিং করে 400 রান তুলে নিলেই চাপে থাকবে নিউজিল্যান্ড। সেই সঙ্গে তিনি জানান ভারতীয় বোলিং বিভাগের উপর আমার সম্পূর্ণ ভরসা রয়েছে, এই বোলিং বিভাগ যেকোন শক্তিশালী ব্যাটিং লাইনআপকে ধ্বংস করে দেওয়ার জন্য যথেষ্ট।

সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হয় টসে জিতে ভারতের কি করা উচিত? এই প্রশ্নের জবাবে দাদা বলেন টসে জিতে অবশ্যই ভারতের ব্যাটিং করা উচিত কারণ এই ভারতীয় দলে রয়েছে দুজন বিশ্বমানের স্পিনার। এছাড়াও দাদা জানিয়েছেন একদম ঠিকঠাক প্রথম একাদশ সিলেক্ট করেছে টিম ম্যানেজমেন্ট। এই দল নিয়ে আশা রাখায় যায়। দাদার মতে পন্থকে নিজের মত খেলতে দেওয়া উচিৎ।

Related Articles

Back to top button