ক্রিকেটখেলাটাইমলাইনIPL

ধোনির খারাপ ফর্ম নিয়ে মুখ খুললেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, বললেন…

বাংলা হান্ট ডেস্কঃ এবারের আইপিএলে (IPL) ইতিমধ্যে তিনটি ম্যাচ খেলে ফেলেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। আর তিনটি ম্যাচ এর মধ্যে দুটি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে চেন্নাইকে। এবার আইপিএলে একেবারেই ছন্দে নেই চেন্নাই সুপার কিংস। বিশেষ করে ছন্দ হারিয়ে ফেলেছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। তিনটি ম্যাচ হয়ে গেলেও এখনও পর্যন্ত ধোনির ব্যাটে কোন প্রকার ঝলক দেখেনি তার ভক্তরা। এই নিয়ে অনেক সমালোচনাও শুরু হয়েছে। চেন্নাইয়ের ফ্যান শুরু থেকে শুরু করে অনেক প্রাক্তন ক্রিকেটার সকলেই ধোনির পারফরম্যান্স নিয়ে সমালোচনা করেছেন।

এবার ধোনির খারাপ পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। সৌরভ গাঙ্গুলী মনে করেন দীর্ঘদিন খেলার বাইরে থাকার পর হঠাৎ করে ক্রিকেটে ফিরে ছন্দে আসতে ওর সময় লাগবে।

চলতি আইপিএলে মুম্বাই বিরুদ্ধে শূন্য রান। রাজস্থানের বিরুদ্ধে 29 রান এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে মাত্র 17 রান করেই প্যাভিলিয়নে ফিরে যান মহেন্দ্র সিং ধোনি। আর ধোনির এই খারাপ পারফরম্যান্সের জন্য ভুগতে হয় চেন্নাই সুপার কিংসকে।

এক সাক্ষাৎকারে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বলেন, “দীর্ঘদিন মাঠের বাইরে থাকার পর মাঠে ফিরেই ভালো পারফরম্যান্স করা কোন ক্রিকেটারের পক্ষে সম্ভব নয়। তেমনি ধোনি প্রায় দেড় বছর পর মাঠে ফিরেছেন এখনই ধোনির পক্ষে নিজের সেরা ছন্দে ফেরা খুব একটা সহজ হবে না। আর কয়েকটা ম্যাচ গেলে ও নিশ্চয়ই ছন্দে ফিরবে।”

Back to top button