টাইমলাইনবিনোদনভারত

গ্রেপ্তার ড্রাগস পাচারে জড়িত ‘লেডি ডন’, বলিউডের সাথে যোগ খতিয়ে দেখছে পুলিশ

সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত্যুর সাথে ড্রাগস যোগ খতিয়ে দেখছে NCB. ইতিমধ্যেই ডেকে পাঠানো হয়েছে দিপীকা পাড়ুকোন (Deepika Padukone) সহ ৪ নায়িকাকে। অন্যদিকে মুম্বাইকে ড্রাগস মুক্ত করবার শপথ নিয়েছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চও। একের পর এক অভিযানে গ্রেপ্তার হচ্ছে মাদক কারবারিরা। এবার তেমনই এক অভিযানে গ্রেপ্তার হলেন ‘লেডি ডন’ চন্দা ঠাকুর।

পুলিশ সূত্রে খবর, ৫০ বছর বয়সী চন্দা ঠাকুর বহুদিন ধরে ইতবারি স্টেশন চত্বরে মাদক চোরাচালানের ব্যবসায়ের সাথে জড়িত। এই ‘লেডি ড্যান’ এর আস্তানায় ৩১ জুলাই মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ অভিযান চালায়। ধরা পড়ে চন্দার মেয়ে আরতি ঠাকুর, নরেন্দ্র ওরফে বাল্যা পাভনেকর এবং রজনীশ পাতিল। তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন, ৩০ হাজার টাকার ওয়াইন এবং নগদ ১.৩ লক্ষ টাকা।

কিন্তু সেখান থেকে চন্দা পালিয়ে যেতে সক্ষম হয়। তারপর থেকে গা ঢাকা দিয়েছিল চন্দা মঙ্গলবার, ক্রাইম ব্রাঞ্চ পুলিশ ইউনিট -৩ গোপন তথ্য পায় যে লেডি ডন চন্দা কালামনা এলাকার কামাঠি মার্গের বিলাসবহুল বাড়িতে রয়েছেন। পুলিশ ভোরের দিকে বাড়িতে অভিযান চালিয়ে চন্দাকে গ্রেপ্তার করে।

বাড়ি ঘিরে পুলিশ চন্দাকে বেরিয়ে আসতে বললে চন্দা আত্মহত্যা করার হুমকি দেয়। পুলিশ দেরী না করে দরজা ভেঙে ফেলে এবং চন্দাকে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে চন্দার বিরুদ্ধে কমপক্ষে ৫০ টি অভিযোগ রয়েছে। বিভিন্ন ধরনের ড্রাগস, গাঁজা ও মদের চোরাকারবারের সাথে জড়িত সে। বেশ কিছু পুলিশ আধিকারিককে সে ঘুষ দিয়ে নিজের বশেও রেখেছিল বলে জানা যাচ্ছে। চন্দার সাথে বলিউড মাদক যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

 

 

Back to top button