টাইমলাইনখেলাক্রিকেটIPL

আইপিএলের আকাশছোঁয়া সাফল্য নিয়ে বিশেষ মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি, শুনলে গর্বিত হবে ভারতবাসী

বাংলা হান্ট ডেস্কঃ অনেক জলঘোলার পর শুরু হয়েছে আইপিএল (IPL)। আইপিএল শুরু হলেও কতটা সফল হবে তা নিয়ে সবাই চিন্তিত ছিলেন। কিন্তু শুরুতেই রেকর্ড গড়েছে আইপিএল। উদ্বোধনী ম্যাচেই আকাশছোঁয়া সাফল্য পেয়েছে আইপিএল। আইপিএলের উদ্বোধনী ম্যাচ দেখেছেন কুড়ি কোটি মানুষ। তারপর থেকে যতই আইপিএল এগিয়েছে ততই আইপিএলের সাফল্য বৃদ্ধি পেয়েছে।

আইপিএলের এমন আকাশছোঁয়া সাফল্য দেখে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বলেছেন, “অনেক বাঁধা পেরিয়ে শুরু হয়েছে আইপিএল। শুরুর দিকে আমরা কেউই টুর্নামেন্টের সাফল্য নিয়ে নিশ্চিত ছিলাম না। এই বিষয়ে সম্প্রচার সংস্থার লোকজনের সঙ্গেও কথা বলেছিলাম কেউই নিশ্চিত ছিলেন না। তবে এখন টিভি রেটিং আকাশ ছুঁয়েছে। আইপিএল বিশ্বের সেরা লীগ তাই আমরা চেয়েছিলাম আইপিএল হোক। মাঠে ক্রিকেট ফিরুক। টিভি রেটিংয়ের দিক দিয়ে দারুন সফল আইপিএল। খেলা দেখছেন অসংখ্য মানুষ।”

তবে আইপিএলের এই আকাশছোঁয়া সাফল্যে মোটেই বিস্মৃত নন প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। দাদা বলেছেন, “এই সাফল্যে আমি অবশ্য অবাক হচ্ছি না। বিশ্বের সবচেয়ে সেরা ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল। সেরা টুর্নামেন্ট মানুষ দেখবেন এটাই স্বাভাবিক। এটা হওয়ারই ছিল।”

Related Articles