fbpx
খেলাছবিটাইমলাইনভাইরাল

আমফানের কোপে মহারাজের বাড়িও, আমগাছ সরাতে নাজেহাল সৌরভ

বাংলাহান্ট ডেস্ক: বুধবার প্রবল ঘূর্ণীঝড় আমফান (amphan) প্রত‍্যক্ষ করল রাজ‍্যবাসী। আমফানের দাপটে কার্যত ধ্বংস হয়ে গিয়েছে কলকাতা ও দুই চব্বিশ পরগণা। কোটি কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বহু মানুষ ঘরছাড়া, ধূলিসাৎ হয়ে গিয়েছে লক্ষ লক্ষ কাঁচা বাড়ি। গাছ উপড়ে পড়ে বহু জায়গায় রাস্তা বন্ধ হয়ে গিয়েছে।


সাধারন মানুষের সঙ্গে সঙ্গে আমফানের কোপ পড়েছে তারকাদের বাড়িতেও। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (sourav ganguly) বেহালার বীরেন রায় রোডের বাড়িতেও পড়েছে ঘূর্ণীঝড়ের থাবা। বুধবারের বিধ্বংসী ঝড়ে সৌরভের বাড়িতে একটি আমগাছ বিপজ্জনক ভাবে হেলে পড়ে।
সেই গাছটিকে পরের দিন আবার নিজের জায়গায় ফেরাতে রীতিমতো কালঘাম ছোটাতে হয় দাদাকে। আরও দু তিনজনের সহায়তায় দড়গ দিয়ে বেঁধে ঠেলাঠেলি করে আমগাছটিকে সরানো হয়। এই কাণ্ডের ছবি নিজের টুইটার হ‍্যান্ডেলে শেয়ার করেছেন সৌরভ।


ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘বাড়ির আমগাছকে ধরে বেঁধে নিজের জায়গায় ফেরত পাঠানো হল। কঠিন পরিশ্রমের কাজ।’ এই ছবি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। অনেকে এই বয়সেও দাদার শক্তি দেখে প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, বুধবার আমফানের তাণ্ডবে বিপুল ক্ষয়ক্ষতির কথা জানা গিয়েছে কলকাতা ও দুই চব্বিশ পরগণায়। এমনকি তারকারাও রেহাই পাননি এর হাত থেকে। অভিনেতা অঙ্কুশের বিলাসবহুল আবাসনও ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা।

Back to top button
Close
Close