ঘুরিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ধান্দাবাজ বললেন সেওবাগ! ফাঁস করলেন বিস্ফোরক তথ্য

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ভারতীয় ক্রিকেটের ক্ষেত্রে কত গুরুত্বপূর্ণ চরিত্র। ম্যাচ গড়াপেটা কাণ্ডের কালো অধ্যায় পেরিয়ে ভারতীয় ক্রিকেটকে নতুন আকাশের সন্ধান দিয়েছিলেন তিনি। কিন্তু বর্তমানে সকল ক্রিকেট অনুরাগী তাকে নানান কারণে বিতর্কের মুখোমুখি হতে হচ্ছে।

অনেকেই মনে করেন যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বর্তমানে টাকা রোজগার করার জন্য যে যে পদ্ধতি অবলম্বন করা দরকার তার সবগুলি করতেই পিছপা হন না। সেক্ষেত্রে বিজ্ঞাপনের ক্ষেত্রে সেই বিজ্ঞাপনটি তার চরিত্র বা তৈরি করা ইমেজের সাথে যথাযথ হচ্ছেন কিনা সেই বিষয়টিও বিচার করেন না তিনি। তাই তাকে নিয়ে আপামর বাঙালিদের মনে যে শ্রদ্ধার জায়গাটা রয়েছে সেটা কিছুটা বিঘ্নিত হয়েছে গত কয়েক বছরে এমনটা অনেকে বিশ্বাস করেন।

এবার এই সংক্রান্ত একটি মন্তব্য করে শিরোনামে এসেছেন সৌরভেরই শিষ্য বীরেন্দ্র সেওবাগ। একসময় সেওবাগ যাতে নিজের আন্তর্জাতিক কেরিয়ার প্রতিষ্ঠিত করতে পারেন, সেই উদ্দেশ্য নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় তাকে ওপেনারে পরিণত করেছিলেন একজন মিডল অর্ডার ব্যাটার থেকে। তারপর কি হয়েছিল সেই ইতিহাস সকলেরই জানা। সেওবাগ নিজেও একাধিকবার সেই বিষয়ের জন্য কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

কিন্তু তিনি সম্প্রতি এমন একটি মন্তব্য করেছেন তা শুনলে আপনি চমকে উঠবেন। লর্ডসে ঐতিহাসিক ন্য়েস্ট সিরিজ ফাইনাল জেতার পর সৌরভ গঙ্গোপাধ্যায় যে জার্সি খুলে ঘুরিয়ে বিশেষ মুহূর্তটি তৈরি করেছিলেন যা আজও প্রতিটা ভারতীয়র কাছে আইকনিক একটি মুহূর্ত হয়ে রয়েছে সেই ঘটনাটি নিয়ে সেওবাগ একটি মন্তব্য করেছেন।

তিনি বলেছেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় এমনটি করেছিলেন, কারণ তিনি চাইতেন বিভিন্ন অন্তর্বাসের ব্র্যান্ডের কাছ থেকে একটি মোটা অংকের টাকার চুক্তি।” যদিও এখানে বলে রাখা ভালো যে গোটা মন্তব্যটি ছিল মজা করে বলা। সৌরভ ও সেওবাগের মধ্যে সম্পর্ক আজও অত্যন্ত ভালোই রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে এমনটা আশা করা যায়।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর