ঝগড়া অতীত! সচিনের রেকর্ড ভাঙার পর বিরাট কোহলিকে কোন সম্মান দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিরাট কোহলি (Virat Kohli) আজ বিশ্বকাপের (2023 ODI World Cup) সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে (India vs New Zealand) একটি অসাধারণ শতরান করেছেন। মূলত তার এবং শ্রেয়সের ব্যাটে ভর করে ভারতীয় দল (Indian Cricket Team) নিউজিল্যান্ডের সামনে জয়ের জন্য ৩৯৮ টার্গেট রাখতে পেরেছে। আজ তিনি সচিন টেন্ডুলকারের ৪৯ শতরানের রেকর্ড ভেঙে নিজের ৫০ তম ওডিআই শতরান পেয়ে গিয়েছেন।

এরপর তাকে কুর্ণিশ জানাতে বাধ্য হয়েছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। ভারতীয় দল থেকে টেস্ট ও ওডিআই ফরম্যাটে বিরাট কোহলির অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার জন্য অনেকে তাকেই দোষ দিয়ে থাকেন। বিরাট কোহলি এবং সৌরভ গঙ্গোপাধ্যায় অনেক মন্তব্য বোঝা গিয়েছে যে সেই ধারণা একেবারেই ভুল না।

তবে গত আইপিএল এই দেখা গিয়েছিল দুই ক্রিকেটের মহারথী ভিন্ন দলের সদস্য হলেও একে অপরের সঙ্গে সৌহার্দ্য বিনিময় করেছিলেন। আর আজ বিরাট কোহলি দুর্দান্ত শতরান করার পর সৌরভ গঙ্গোপাধ্যায় তার প্রশংসা করতে ভোলেননি।

50 record kohli

আরও পড়ুন: সচিনের মেয়ের সামনে সচিনের কীর্তিতে ভাগ বসালেন গিল! তবে পায়ের চোটে মাঠ ছাড়তে বাধ্য

সৌরভ গঙ্গোপাধ্যায় নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে বলেছেন, “কি অসাধারণ একটা অর্জন একজন শিল্পী ও নায়কের জন্য। ৫০ ওডিআই শতরান একটি অসাধারণ ব্যক্তিগত অর্জন দীর্ঘদিনের কঠিন পরিশ্রমের ফসল। বিরাট কোহলি, তোমাকে মন থেকে শুভেচ্ছা জানাই।”

আরও পড়ুন: প্রথম ৫ ওভারের মধ্যেই বিশ্বরেকর্ড রোহিতের! নিউজিল্যান্ডের কোমর ভেঙে দিলেন হিটম্যান

আজ কোহলির শতরানের পরে কেন উইলিয়ামসন এবং ড্যারেল মিচেল ক্রিজে থেকে ভারতীয় সমর্থকদের চিন্তা কিছুটা বাড়িয়েছিলেন। কিন্তু মহম্মদ শামির সাধারণ বোলিং ভারতকে ফের একবার ম্যাচে ফিরিয়ে এনেছে এবং ভারত জয়ের অত্যন্ত কাছাকাছি দাঁড়িয়ে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর