টাইমলাইনখেলা

পাঞ্চ মেরে কবজিতে চোট পেয়ে শেষ টেষ্ট থেকে ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান মার্করাম।

এই মুহূর্তে ভারতের মাটিতে চলছে ভারত বনাম সাউথ আফ্রিকা টেষ্ট সিরিজ। তিন ম্যাচের টেষ্ট সিরিজে ইতিমধ্যেই দুটি ম্যাচ হেরে পিছিয়ে পড়েছে সাউথ আফ্রিকা দল। প্রথম ম্যাচে ভাইজাগ এবং দ্বিতীয় ম্যাচে পুনেতে হারের মুখ দেখেছে সাউথ আফ্রিকা দল। আর এবার এই সিরিজের শেষ টেষ্টে রাঁচিতে নামার আগে দক্ষিণ আফ্রিকা শিবিরে এল বড় ধাক্কা। দক্ষিণ আফ্রিকান স্পিনার কেশব মহারাজ চোটের কারণে আগেই শেষ টেষ্ট থেকে ছিটকে গেছেন আর এবার চোটের কারণে ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকান ওপেনার ব্যাটসম্যান মার্করাম।

প্রথম টেষ্টে ভাইজাগে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান মার্করাম রান করেন যথাক্রমে 5 এবং 39। কিন্তু দ্বিতীয় টেষ্টে পুনেতে দুটো ইনিংসেই শূন্য রানে আউট হন মার্করাম। আর এইভাবে খারাপ পারফরম্যান্স করার ফলে হতাশাগ্রস্ত হয়ে দেওয়ালে পাঞ্চ মারেন মার্করাম। আর এইভাবে পাঞ্চ মারার ফলেই কাঁদে চোট পান মার্করাম।

তারপর মার্করামকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে সিটিস্ক্যান করা হয় তার। সেখানে দেখা যায় পাঞ্চ মারার ফলে কবজিতে চোট পায় মার্করাম। সেই সাথে আঘাতের কারনে হাড়ও ভেঙ্গেছে মার্করামের। আর তাই এই চোটের কারণে এই সিরিজের শেষ ম্যাচ থেকে ছিটকে গেলেন প্রোটিয়া ওপেনার মার্করাম।

Back to top button