চুমু খাচ্ছেন শোভন, ভ্যালেন্টাইন্স ডে তে ছবি পোস্ট করে প্রেম নিবেদন লাজে রাঙা বৈশাখীর

   

বাংলাহান্ট ডেস্ক: একই সঙ্গে বাংলার সবচেয়ে বিতর্কিত এবং হিট জুটি হল শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁদের প্রেম কাহিনি হার মানায় যে কোনো সিনেমার প্লটকেও। প্রেমের টানে ঘর সংসার, পদ, রাজনৈতিক কেরিয়ার সবই ছেড়েছেন এককালের দুঁদে তৃণমূল নেতা তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। স্বামী সংসার ছেড়ে এসেছেন বৈশাখীও। অনেকের মতেই কলির ‘রাধাকেষ্ট’ তাঁরা। শোনা যায় বিয়েও নাকি সেরে ফেলেছেন এর মধ্যেই।

দুর্গাপুজো থেকে ইতুপুজো সবেতেই রঙমিলান্তি পোষাকে সেজে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। নিজেদের প্রেম সব্বাইকে দেখিয়ে তবেই শান্তি ইতাঁদের। এহেন শোভন -বৈশাখী ভালোবাসা দিবস উদযাপন করবেন না, তাও কি সম্ভব?

Baisakhi Banerjee and Sovan Chatterjee Romancing on Saraswati Puja 2022 2

গতকাল ছিল ভ্যালেন্টাইন্স ডে। এইদিনও প্রিয়তমাকে রীতিমতো ফিল্মি স্টাইলেই ভালোবাসা নিবেদন করতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে। একে অপরের প্রেমে একাত্ম হয়েই কাটালেন তাঁরা ভালোবাসার দিন। সঙ্গে ছিলেন বৈশাখীর সন্তানও।

ফেসবুকে এই বিশেষ দিনের ছবি পোস্ট করেছেন বৈশাখী। সেখানে দেখা যায় লাল সাদা শাড়িতে সুসজ্জিতা তিনি। শোভন চুমু এঁকে দিচ্ছেন তাঁর হাতে। এহেন ভালোবাসার মুহুর্তে লজ্জায় রাঙা হয়ে উঠেছেন দুজনেই। এদিন নিজেদের একাধিক অন্তরঙ্গ মূহুর্তের ছবি ফেসবুকে পোস্ট করে শোভনের উদ্দেশ্যে বৈশাখী লেখেন, ‘আমাকে একটাই কারণে ভালোবেস, সেই কারণ যাতে হয় ভালোবাসা’।

Baisakhi Banerjee and Sovan Chatterjee Romancing on Saraswati Puja 2022 1

প্রসঙ্গত দিন কয়েক আগে সরস্বতী পুজোতেও একসঙ্গে দেখা গেছিল এই লাভ বার্ড জুটিকে। সেদিনও নিজেদের ঘনিষ্ঠ প্রেমময় ছবি ফেসবুকে পোস্ট করেন শোভন প্রেয়সী। এর আগে দুর্গাপুজোর দশমীতে ভাইরাল হয় শোভন-বৈশাখীর একটি ছবি। সেখানে দেবীকে বরণ শেষে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতে দেখা যায় শোভন চট্টোপাধ্যায়কে। আইনের খাতায় কলমে এখনও বিবাহিত নন তাঁরা। ফলে এই ছবিকে নিয়ে তুঙ্গে ওঠে জল্পনা। তবে কি গোপনে বিয়ে সেরে ফেলেছেন তাঁরা, উঠতে থাকে প্রশ্ন। পুজোর আগে ভাইরাল হয়েছিল তাঁদের একে অপরের সঙ্গে মম চিত্তে নাচ ও। এই গানে শোভনের চারপাশে কোমর দুলিয়েছিলেন বৈশাখী।

boisakhi 1

হাজার বিতর্ক, হাজার সমালোচনা তাঁদের নিয়ে। তবুও একে অপরে মজে শোভন বৈশাখী। ভালোবাসায় কার্যতই অন্ধ তাঁরা। ট্রোল, মিম কোনো কিছুকেই পাত্তা না দিয়ে ভালোবাসার প্রতিটি মুহুর্তই উদযাপন করতে দেখা যায় এই জুটিকে। এবারেও অন্যথা হল না তার। ভালোবাসা দিবসে একে অপরের প্রেমে আবারও ভাসলেন শোভন বৈশাখী!

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর