ফেসবুকে শুভেন্দুর প্রশংসায় পঞ্চমুখ! এবার তৃণমূল ছাড়ছেন এই হেভিওয়েট বিধায়ক? তুঙ্গে জল্পনা

বাংলা হান্ট ডেস্কঃ দোরগোড়ায় লোকসভা নির্বাচন। তার আগে ভোটের হাওয়ায় গা ভাসিয়ে দল বদলের খেলায় মেতেছে বঙ্গ নেতারা। সম্প্রতি বরানগরের হেভিওয়েট তৃণমূল বিধায়ক তাপস রায় (Tapas Roy) ঘাসফুল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। সেই রেশ কাটতে না কাটতেই এবার ফুল বদলের জল্পনা বাড়াচ্ছেন আরেক তৃণমূল বিধায়ক। লোকসভা ভোটের মুখে বলাগড়ের তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর (TMC MLA Manoranjan Byapari) ফেসবুক পোস্ট ঘিরে শোরগোল। নেতার পোস্টে নাম রয়েছে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), নওসাদ সিদ্দিকীর মতো বিরোধী দলের নেতাদের। শুধু তাই নয়, বিরোধী দলনেতার প্রশংসায় পঞ্চমুখ তৃণমূল বিধায়ক।

মঙ্গলবার ফেসবুক পোস্ট করে বিতর্কিত তৃণমূল বিধায়ক লেখেন, ‘দেখা হলেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হাত তুলে তাকে নমস্কার করেন, আলিঙ্গন করেন। তার মতো মানুষের যে রাজনীতিতে থাকা একান্ত প্রয়োজন সেকথাও বলেন শুভেন্দু’। বিধায়ক লেখেন, ‘ রাজনীতির জন্যই তো এই প্রাপ্তি । রাজনীতিতে না এলে তো উনি আমাকে চিনতেন না’।

এখানেই শেষ নয়, মনোরঞ্জন আরও লেখেন, আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকী দেখা হলেই নাকি তাকে হাত ধরে টেনে বিধানসভার ক্যান্টিনে নিয়ে যান। শুধু তাই নয়, তার নিরাপত্তারক্ষী ও গাড়ির চালককেও চা-টোস্ট খাওয়ান। শরীর-স্বাস্থ্যের খোঁজ-খবর নেন।

বিধায়ক আরও লেখেন, দিন কয়েক আগে বিধানসভার এক কর্মচারী তথা সিপিএম সদস্য তাকে জানান, সিপিএম নেতা সুজন চক্রবর্তী তার প্রশংসা করেছেন। ওই পোস্টেই মনোরঞ্জন ব্যাপারীর লেখেন, গত বছর পঞ্চায়েত ভোটের সময় তৃণমূলের নবজোয়ার কর্মসূচির সময় ডুমুরদহ গ্রামে তারা হেঁটে যাওয়ার সময় পিছন থেকে হঠাত্‍ ‘চোর’ স্লোগান দেওয়া শুরু হয়। কারণ জিজ্ঞাসা করলে স্লোগানকারীরা বলেন, তাকে নয় ‘চোর’ বলেছেন, তাঁর সামনে হেঁটে যাওয়া লোকেদের।

Trinamool Congress,Manoranjan Byapari,Facebook Post,Suvendu Adhikari,TMC MLA,তৃণমূল কংগ্রেস,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে সিনেমা, গ্রেফতারির পর এবার বড়পর্দায় ‘বাদশা’ শেখ শাহজাহান! কবে রিলিস?

এভাবে বিরোধী দলের নেতাদের প্রশংসা এবং দলের কর্মসূচী নিয়ে তৃণমূল বিধায়কের এই পোস্ট ঘিরেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কী এবার তাপস সাহার পর দল ছাড়ছেন মনোরঞ্জন? এমন আশঙ্কাও করছেন কেউ কেউ। যদিও নিজের করা পোস্ট সম্পর্কে মনোরঞ্জন বলেন, ”ওই পোস্টের কোনও উত্তর আমি দেব না। তবে এটা বলতে পারি যে আমি মমতা বন্দ্যোপাধ্যায়েরই সৈনিক। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই আছি।”

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর