‘আমাকে ঠকানো হয়েছে’! রাতের ঘুম উড়ল শ্রাবন্তীর

বাংলাহান্ট ডেস্ক: দুঃসময় সহজে পিছু ছাড়ে না শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। ব্যক্তিগত জীবনের নানান কেচ্ছার জেরে তিনি এমনিতে সবসময়ই থাকেন চর্চায়। কিন্তু এবারে বেশ বড়সড়ই ফেঁসেছেন অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে উঠেছে আর্থিক প্রতারণার মতো গুরুতর অভিযোগ। জিমে ভর্তি করার জন্য টাকা তুলে তারপর জিম বন্ধ করে দেওয়ার অভিযোগে কার্যত দু চোখের ঘুম উড়ে গিয়েছে তাঁর।

   

বছর দুই আগে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই এখন যত গণ্ডগোল। অনেক মানুষের টাকা মেরে দেওয়ার অভিযোগে কাঠগড়ায় তোলা হয়েছে অভিনেত্রীকে। লাগাতার কটাক্ষ, সমালোচনার জেরে প্রাণ ওষ্ঠাগত শ্রাবন্তীর। মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে সাফাই দিলেন তিনি।

srabanti chatterjee gym

বিবৃতিতে তিনি লিখেছেন, ‘আমি জানতে পেরেছি যে আমার বিরুদ্ধে কিছু ভিত্তিহীন অভিযোগ উঠছে যে আমি নাকি অনৈতিক কাজের সঙ্গে যুক্ত। আমি জানাতে চাই যে এমন কোনো কাজের সঙ্গে জড়িত নই। বরং আমাকে কিছু টাকার জন্য ঠকানো হয়েছে। দেশের আইন ব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। আর আমি নিশ্চিত যে সত্য ঠিক প্রকাশ্যে আসবে।’

জিম বিতর্ক নিয়ে অবশ্য কোনো মন্তব্য করেননি শ্রাবন্তী। কিন্তু ওই বিষয়টা নিয়েই যে বিবৃতি দিয়েছেন তিনি তাতে কোনো সন্দেহের অবকাশ নেই। অনেকে কমেন্টে শ্রাবন্তীর পাশে দাঁড়িয়েছেন। কেউ কেউ আবার কটাক্ষ করেছেন তাঁকে। একজন সরাসরি প্রশ্ন করেছেন, সবাইকে কি বোকা ভেবেছেন নাকি শ্রাবন্তী?

এর আগে এক সংবাদ মাধ্যমের কাছে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। তিনি দাবি করেছিলেন, এই জিমের সঙ্গে বহুদিন কোনো যোগাযোগ নেই তাঁর। যখন জিমটি খোলা হয়েছিল তখন তিনি ছিলেন বটে, কিন্তু বহুদিন কোনো যোগাযোগ তাঁর নেই এই জিমের সঙ্গে। টাকাপয়সারও কোনো লেনদেন হয়নি। ওই জিমের আরো দুই মালিক আছে বলে জানান শ্রাবন্তী। কিন্তু তাদের নাম নেওয়া হচ্ছে না।

কিছুটা অভিমানের সুরে অভিনেত্রীর সংযোজন, তাঁর জন্য ভিউ বেশি আসে বলে মানুষ তাঁকে নিয়ে চর্চা করে মজা পায়। কিন্তু তারা ভুলে যায় যে দিনের শেষে তিনিও একজন মেয়ে। তাঁরও পরিবার আছে, সন্তান আছে। আর ভাল লাগছে না এসব, অতিষ্ঠ হয়ে উঠেছেন শ্রাবন্তী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর