ছবিটাইমলাইনবিনোদন

কে বলবে এক ছেলের মা! থাই হাই স্লিট গাউনে পুরুষ হৃদয়ে ঝড় তুললেন শ্রাবন্তী, চরম ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের ‘মোস্ট গ্ল‍্যামারাস’ অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। একাধিক বার বসেছেন বিয়ের পিঁড়িতে। ছেলে অভিমন‍্যুও এখন তরুণ। কিন্তু শ্রাবন্তীর বয়স যেন বাড়ার বদলে উলটে কমছে! হালকা মেকআপেই অনুরাগীদের মাথা ঘুরিয়ে দেওয়ার জোগাড় করছেন অভিনেত্রী।

এই মুহূর্তে কাজের সূত্রে উত্তরবঙ্গে রয়েছেন অভিনেত্রী। চলছে বাংলাদেশি ছবি ‘বিক্ষোভ’ এর শুটিং। ছবিতে তাঁর বিপরীতে রয়েছে বাংলাদেশি অভিনেতা শান্ত খান। লকডাউনের আগেই শেষ হয়ে গিয়েছিল ছবির শুটিং। শুধু বাকি রয়ে যাওয়া একটি গানের শুটিংয়ের জন‍্যই উত্তরবঙ্গে রয়েছেন বলে জানান শ্রাবন্তী।

Screenshot 2021 01 13 13 35 44 115 com.instagram.android Bangla Hunt Bengali News
সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন শ্রাবন্তী। নীল সরু স্ট্র‍্যাপের গাউনে মোহময়ী অভিনেত্রীয থেকে চোখ ফেরানো দায়। এছাড়াও একটি কালো গাউন পরেও ক‍্যামেরাবন্দ হন তিনি। ছবিগুলি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন শ্রাবন্তী। আর শেয়ারের সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

প্রসঙ্গত, নতুন বছরে যাবতীয় অতীতকে পেছনে ফেলে নতুন করে আবার সব শুরু করতে চলেছেন শ্রাবন্তী। অতীত যতই কষ্ট দিক না কেন, হার মানা উচিত না। এমনটাই মনে করেন অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তিনি। পিঠে আঁকা একটি ট‍্যাটুর ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

বুদ্ধের একটি ছবির নীচে লেখা, ‘অতীত যতই কঠিন হোক না কেন, ফের নতুন করে শুরু করা যায়’। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘অনুপ্রেরণামূলক’। তবে এই ট‍্যাটু শ্রাবন্তী নিজের পিঠেই করেছেন কিনা তা অবশ‍্য জানা যায়নি।অভিনেত্রীর এই পোস্ট দেখেই জল্পনা ফের তুঙ্গে উঠেছে। তবে কি শেষমেষ রোশনকে সত‍্যিই ভুললেন তিনি? নিজের জীবনটা আবার নতুন করে শুরু করতে চলেছেন শ্রাবন্তী? এসবের কোনো উত্তরই যদিও তিনি দেননি।

অপরদিকে রোশন সিংও জানিয়ে দিয়েছেন অভিনেত্রী স্ত্রীর সঙ্গে আর যোগাযোগ নেই তাঁর। তবে দিনের শেষে তাঁর বক্তব‍্য, যা হয়েছে ভালোর জন‍্যই হয়েছে। যদিও নেটিজেনদের একাংশ এখনি হাল ছাড়তে রাজি নয় দুজনের সম্পর্কে।

Back to top button